স্কুলেও দারুন ফ‍্যান ফলোয়িং, নিজের ভূগোল শিক্ষকের থেকে প্রেম প্রস্তাব পেয়েছিলেন কোয়েল

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের (tollywood) প্রথম সারির অভিনেত্রীদের মধ‍্যে অন‍্যতম কোয়েল মল্লিক (koel mallick)। দীর্ঘদিন ধরে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তিনি। খুব কম বয়সেই অভিনয়ে নিজের জায়গা পাকা করে ফেলেছেন কোয়েল। ফিল্মি পরিবারেরই মেয়ে তিনি। বনেদি পরিবারের ছেলে হয়েও বাংলা ছবিতে নিজের অসামান‍্য অভিনয় প্রতিভা দেখিয়েছিলেন রঞ্জিত মল্লিক। মেয়ে হয়ে কোয়েল সেই ধারা বজায় রেখেছেন।

তবে অন‍্য অভিনেত্রীদের তুলনায় নিজের ব‍্যক্তিগত জীবন নিয়ে একটু বেশি সচেতন কোয়েল। নিজের ব‍্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ‍্যে খুব একটা কথা বলতে শোনা যায়নি অভিনেত্রীকে। তবে একটা সময় গুঞ্জন শোনা গিয়েছিল জিতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কোয়েল। কিন্তু পরে জানা যায় তা পুরোটাই গুজব।

Beautiful Bengali Actress Koel Mallick Cute and Fabulous HD Photos Wallpapers26
প্রযোজক নিসপাল রানের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কের প‍র বিবাহ বন্ধনে আবদ্ধ হন কোয়েল। গত বছর লকডাউনের সময় মা হন অভিনেত্রী। দেখতে দেখতে এক বছর হতে চলল ছোট্ট কবীরের। এখন স্বামী ছেলেকে নিয়ে বেশ সুখেই সংসার করছেন কোয়েল।

বেশ কয়েক বছর আগে নিজের সম্পর্কে কিছু গোপন কথা প্রকাশ করেছিলেন কোয়েল। পরিচালক অনুরাগ বাসুর টক শো ‘কে হবে বিগেস্ট ফ‍্যান’এ অতিথি হিসাবে এসেছিলেন তিনি। সেখানে তিনি জানান, কলেজে কোনোদিন প্রেম পত্র পাননি তিনি। তবে স্কুলে নাকি তাঁর ভূগোল শিক্ষক স্বয়ং তাঁকে প্রেম নিবেদন করে বসেছিলেন। এই ঘটনায় মারাত্মক ভয় পেয়ে গিয়েছিলেন কোয়েল।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কোয়েলের নতুন ছবি ফ্লাইওভার। অভিমন‍্যু মুখার্জির পরিচালনায় ছবিটি বেশ ভালই সাড়া ফেলেছে বক্স অফিসে। কোয়েলের অভিনয়ও প্রশংসিত হয়েছে ছবিতে। এছাড়াও বনি ছবির শুটিংও ইতিমধ‍্যেই শেষ করে ফেলেছেন কোয়েল। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন পরমব্রত চ‍্যাটার্জি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর