‘আমি সম্পূর্ণ সুস্থ’, করোনা আক্রান্ত হওয়ার জল্পনা ওড়ালেন মিঠুন চক্রবর্তী

বাংলাহান্ট ডেস্ক: বাংলায় বাকি আর মাত্র এক দফার ভোট। কিন্তু ক্রমশ বাড়তে থাকা করোনায় কাহিল বাংলার মানুষ। টানা ভোট প্রচারে অতিরিক্ত জন সমাগমের জন‍্যই করোনার এমন বাড়বাড়ন্ত, উঠছে এমনি অভিযোগ। ইতিমধ‍্যেই বেশ কয়েকজন তারকা থেকে রাজনীতিবিদের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে।

এবার সেই তালিকায় যুক্ত হল খোদ মিঠুন চক্রবর্তীর (mithun chakraborty) নাম। মঙ্গলবার বেলা থেকেই শোনা যাচ্ছিল করোনা আক্রান্ত হয়েছেন তিনিও। ফিল্মফেয়ারের অফিশিয়াল টুইটার হ‍্যান্ডেলে এমনটাই জানানো হয়েছে। বলা হয়েছে আপাতত হোম কোয়ারেন্টাইনেই থাকবেন মিঠুন। চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন তিনি। তবে অভিনেতার পরিবারের তরফে এখনো এই বিষয়ে কিছুই জানানো হয়নি।

   

1619278199 mithunjpgখবর ভাইরাল হতেই উত্তেজনা তুঙ্গে ওঠে। অভিনেতার দ্রুত সুস্থতা কামনা করতে থাকে তাঁর অনুরাগীরা। এরপরেই মুখ খোলেন মিঠুন। অভিনেতা নিজেই জানালেন, তিনি করোনা আক্রান্ত হননি। একেবারে সুস্থ রয়েছেন তিনি।

ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় মেগা এনট্রি নিয়ে বিজেপিতে যোগ দেন মহাগুরু। তাঁর মুখ‍্যমন্ত্রী পদপ্রার্থী হওয়া নিয়ে কম জলঘোলা হয়নি। কিন্তু কোনোবারই বিজেপির প্রার্থী তালিকায় নাম দেখা যায়নি মিঠুনের। কাশীপুর বেলগাছিয়া কেন্দ্রে নিজের বোনের বাড়ির ঠিকানায় ভোটার হন মিঠুন। এরপরেই জল্পনা তুঙ্গে ওঠে বিজেপির হয়ে প্রার্থী হচ্ছেন তিনি। কিন্তু শেষমেষ কাশীপুর বেলগাছিয়া কেন্দ্রেও প্রার্থী হিসাবে নাম ঘোষনা হয় শিবাজি সিংহরায়ের।

https://twitter.com/filmfare/status/1386942981727416321?s=19

শুধুমাত্র একজন তারকা সমর্থক হিসাবেই বিজেপি প্রার্থীদের হয়ে প্রচার করবেন বলে জানিয়েছিলেন মিঠুন। সেই মতো টানা বিজেপি প্রার্থীদের হয়ে প্রচারে ঝড় তুলতে দেখা গিয়েছে তাঁকে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেডের জনসভায় আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। মঞ্চে বক্তব‍্য রাখার সময়ও পরোক্ষে ইঙ্গিত দিয়েছিলেন নির্বাচনে লড়ার।

এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের মুখোমুখি হয়ে নিজেই নির্বাচনে লড়ার জল্পনা উসকে দিয়েছিলেন মিঠুন। এক সময়ে তৃণমূলের হয়ে সাংসদ পদে নির্বাচিত হয়েছিলেন তিনি। মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে ‘বোন’ বলেও সম্বোধন করতেন। এবার তিনি বললেন তৃণমূলে যোগ দেওয়াটা খারাপ সিদ্ধান্ত ছিল তাঁর। তবে তৃণমূলের ব‍্যাপারে কটু কথা তিনি বলতে চান না।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর