বুধবার নারদা কাণ্ডে শুনানির আগে কাতর আবেদন মদন মিত্রর স্ত্রী ‘অর্চনার”

বাংলাহান্ট ডেস্কঃ সোমবার সকালে নারদা কাণ্ডে তৃণমূলের তিন বিধায়ক-মন্ত্রী আর প্রাক্তন তৃণমূল নেতার গ্রেফতারির পর গোটা রাজ্যে তৃণমূলের কর্মী-সমর্থকরা বিক্ষোভ দেখিয়েছে। নিজাম প্যালসে সিবিআই দফতর এবং রাজভবনও সাক্ষী ছিল তৃণমূলের বিক্ষোভের। নারদা কাণ্ডে অভিযুক্ত ফিরহাদ, সুব্রত, মদন এবং শোভনবাবুর গ্রেফতারিকে বেআইনি আখ্যা দিয়ে স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সিবিআই দফতরে ছয় ঘণ্টা বসেছিলেন। ক্ষণিকের জন্য এই মামলায় তৃণমূলের জয় হলেও, সমস্ত আশায় জল ঢেলে দেয় হাইকোর্ট।

নিম্ন আদালতের জামিনের রায়ে স্থগিতাদেশ জারি করে হাইকোর্ট। আদালতের এই সিদ্ধান্তে আজ বুধবার পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতে রাখা হচ্ছে চার অভিযুক্তকে। যদিও চারজনের মধ্যে ফিরহাদ হাকিম ছাড়া তিনজনই জেল থেকে বেরিয়ে SSKM-এ ভর্তি হয়েছেন। আজ বুধবার এই মামলার আবারও শুনানি হতে চলেছে। আর মামলার শুনানির আগে কাতর আবেদন করলেন মদন মিত্রর স্ত্রী অর্চনা মিত্র।

মদন মিত্রর ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করে মদনবাবুর স্ত্রী অর্চনা লেখেন, ‘মদন মিত্র’র হয়ে আমি অর্চনা মিত্র ওনার শুভকাঙ্খি, সহযোদ্ধা আর তৃণমূলের সমস্ত কর্মীদের আবেদন করছি যে, কলকাতা হাইকোর্ট চত্বরে কোনোরকম জমায়েত করবেন না।। সংবিধান মেনে বিচারবিভাগকে মসৃণ ভাবে পরিচালনা করতে বেঞ্চকে সহযোগিতা করুন।”


Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর