শুটিং সেটে বাইক দুর্ঘটনা, পাঁজরের হাড়ে চিড় নিয়েই শুটিংয়ে ফিরলেন নিক

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই জানা গিয়েছিল রিয়েলিটি শোয়ের শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার (priyanka chopra) স্বামী মার্কিন পপ গায়ক নিক জোনাস (nick jonas)। দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। দুদিন হাসপাতালে কাটিয়েই ফের শুটিং সেটে ফিরেছেন নিক। এখন আগের থেকে তিনি সুস্থ আছেন বলেই জানা গিয়েছে।

‘দ‍্য ভয়েস’এর শুটিং সেটে বাইক থেকে পড়ে গিয়ে আহত হন নিক। শরীরে বেশ কিছু জায়গায় চোট পেয়েছেন তিনি। পাঁজরের হাড়েও চিড় ধরেছে তাঁর। দুদিন হাসপাতালে ভর্তি ছিলেন নিক। তবে একটু সুস্থ হয়েই ফের শুটিংয়ে যোগ দিয়েছেন তিনি। আগের থেকে ভাল রয়েছেন বলেই জানিয়েছেন গায়ক। তবে পাঁজরে চিড়ের জন‍্য হাসতে গেলে বেশ বেগ পেতে হচ্ছে তাঁকে। তাই সেটে জানিয়ে দিয়েছেন তাঁকে যেন কেউ না হাসায়।

rs 600x600 191226034818 600 nick jonas priyanka chopra christmas EB 12 27 2019
লস অ্যাঞ্জেলসে মার্কিন রিয়েলিটি শো ‘দ‍্য ভয়েস’ এর শুটিং করছেন নিক। অপরদিকে লন্ডনে শুটিংয়ে ব‍্যস্ত প্রিয়াঙ্কা। বেশ কিছুদিন ধরেই ব্রিটিশ যুক্তরাজ‍্যে রয়েছেন তিনি। কাজেই স্বামীর এই পরিস্থিতিতে প্রিয়াঙ্কার পক্ষে তাঁর পাশে থাকাও সম্ভব হয়নি। তবে নিকের চোট পাওয়া নিয়ে কোনো মন্তব‍্যই করেননি প্রিয়াঙ্কা।

এর আগে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, নিকের জন‍্য রাতে ঘুমাতে পারেন না তিনি। বারে বারে ঘুম ভেঙে যায় তাঁর। কারন, নিক ডায়াবেটিসে আক্রান্ত। তাই রাতে বারে বারে উঠে প্রিয়াঙ্কা খেয়াল রাখেন তিনি সুস্থ আছেন কিনা। অভিনেত্রী জানান, তিনি আগে জানতেন না নিকের এই অসুখের বিষয়ে। তবে নিক এই বিষয়ে যথেষ্ট সচেতন। ঘুমের মধ‍্যেও তিনি বুঝতে পারেন নিজের অসুস্থতার কথা। খুবই নিয়ম মেনে চলেন তিনি।

স্বামীর অসুস্থতার কথা জানা ইস্তক সতর্ক রয়েছেন প্রিয়াঙ্কাও। নিক জানান, ১৩ বছর বয়সে তিনি জানতে পারেন টাইপ ১ ডায়াবিটিস রয়েছে তাঁর। তবে অসুখকে খুব বেশি গুরুত্ব দেন না তিনি। যেটুকু সতর্কতা নেওয়া প্রয়োজন ততটাই নেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর