টানা নয় বছর ধরে যৌন হেনস্থা, অভিযোগ দায়ের অভিনেতা জ‍্যাকি ভাগনানি সহ বলিউডের নামজাদাদের বিরুদ্ধে

বাংলাহান্ট ডেস্ক: ফের একবার (bollywood) যৌন হেনস্থার অভিযোগ নিয়ে তোলপাড় বলিউড। এবার যৌন হেনস্থার অভিযোগ উঠল বিটাউনের প্রথম সারির কয়েকজন নামী প্রযোজক ও অভিনেতার বিরুদ্ধে। এই তালিকায় রয়েছেন অভিনেতা জ‍্যাকি ভাগনানিও (Jackky bhagnani)। নামজাদাদের বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করেছেন বছর ২৮ এর এক মডেল।

গত ১০ মে অভিযোগ দায়ের করেন পেশায় মডেল ওই মহিলা। মডেলিং করার পাশাপাশি তিনি গীতিকারও। প্রথমে মুম্বইয়ের আন্ধেরি থানায় অভিযোগ দায়ের হলেও পরে বান্দ্রার ডিসিপি জোন ৯ অফিসে তা স্থানান্তরিত করা হয়। বেশ কয়েকজন নামী ব‍্যক্তিত্বের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ দায়ের হয়েছে বলে খবর।

freepressjournal 2020 07 bba6123e abc3 4763 99e9 74ba7548f951 Jackky Bhagnani afp
অভিযোগকারিনীর দাবি, ২০১০ থেকে ২০১৯ পর্যন্ত টানা যৌন হেনস্থার শিকার হতে হয়েছে তাঁকে। বাড়িতে বা অফিসে ডেকে হেনস্থা করা হয়েছে। অভিযোগের তালিকায় রয়েছে অভিনেতা জ‍্যাকি ভাগনানী, ফটোগ্রাফার কলস্টন জুইয়ান, কেওয়ান এন্টারটেইনমেন্টের সহ প্রতিষ্ঠাতা অনির্বাণ ব্লা, টি-সিরিজের কৃষাণ কুমার, আহা কোম্পানির সিইও অজিত ঠাকুর, জেরোধা কোম্পানির সহ প্রতিষ্ঠাতা নিখিল কামাত, প্রযোজক বিষ্ণু ইন্দুরির নাম।

জানিয়ে রাখি, এই বিষ্ণু ইন্দুরি হলেন কঙ্গনা রানাওয়াত অভিনীত থালাইভি ছবির এক প্রযোজক। বলা বাহুল‍্য, সকলেই অভিযোগ অস্বীকার করেছেন। উলটে তাদের দাবি অভিযোগকারিনী মহিলাই তাদের ব্ল‍্যাকমেল করছিলেন।

প্রসঙ্গত, এর আগে বহুবার যৌন হেনস্থার অভিযোগ উঠেছে বলিউডে। কাস্টিং কাউচের বিরুদ্ধেও সরব হয়েছিলেন অভিনেতা অভিনেত্রীরা। নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে প্রথম বার ‘মিটু’ শুরু করেছিলেন তনুশ্রী দত্ত। বলিউড ছাড়া দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও যৌন হেনস্থা নিয়ে সরব হতে দেখা গিয়েছিল তারকাদের।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর