সদ‍্যোজাত ছেলেকে নিয়ে প্রকাশ‍্যে গায়িকা নীতি মোহন, জানালেন খুদের নাম

বাংলাহান্ট ডেস্ক: চলতি মাসের শুরুতেই সুখবর দিয়েছেন বলিউড গায়িকা নীতি মোহন (neeti mohan) ও অভিনেতা নীহার পান্ডিয়া। ২ রা জুন ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দেন নীতি। স্বামী নীহার এই সুখবর শেয়ার করেন সোশ‍্যাল মিডিয়ায়। এবার ছেলের প্রথম ছবি প্রকাশ‍্যে আনলেন নীতি ও নীহার।

ছেলেকে কোলে নিয়ে বেশ কিছু ছবি শেয়ার করেছেন গায়িকা। থিম মিলিয়ে তিনজনেই পরেছেন সাদা পোশাক। ছোট্ট আর্যবীরকে কোলে নিয়ে ক‍্যামেরাবন্দি হয়েছেন নীতি ও নীহার। হ‍্যাঁ, ছেলের নাম আর্যবীর রেখেছেন তারকা দম্পতি। একসঙ্গে চারটি ছবি শেয়ার করেছেন নীতি।

IMG 20210618 182620
প্রথম ছবিতে দেখা যাচ্ছে ছোট্ট হাত দিয়ে মায়ের আঙুল আঁকড়ে ধরেছে ছোট্ট আর্যবীর। স্ত্রী ও ছেলের হাত নিজের হাত দিয়ে আগলে রেখেছেন নীহার। পরের ছবিগুলিতে একে অপরের দিকে হাসি মুখে তাকিয়ে রয়েছেন তাঁরা। আবার কখনো একে অপরের দিকে তাকিয়ে মজার এক্সপ্রেশন দিচ্ছেন।

ছবিগুলির সঙ্গে একটি মিষ্টি ক‍্যাপশনও দিয়েছেন নীতি। লিখেছেন, ‘এই ছোট্ট হাতগুলোর স্পর্শ এখনো পর্যন্ত আমাদের সবথেকে সুন্দর অনুভূতি। আর্যবীর আমাদের ওর অভিভাবক হিসেবে বেছে নিয়েছে। এর থেকে বড় সৌভাগ‍্য আর কী হতে পারে।ও আমাদের পরিবারের আনন্দ আরো বাড়িয়ে তুলেছে। অত‍্যন্ত আনন্দিত ও কৃতজ্ঞ।’

নীতি মোহনের এই পোস্টে কমেন্ট করেছেন বলিউডের আরেক নতুন মা অভিনেত্রী অনুষ্কা শর্মা। তিনি লিখেছেন, ‘দুজন খুব সুন্দর মানুষকে অনেক শুভেচ্ছা।’ শুভেচ্ছা জানিয়েছেন হর্ষদীপ কউর, সুকৃতি কক্কর, অনুষা মনি, শিবম মহাদেবন, তুলসী কুমার, মুক্তি মোহন, মৌনি রায়, তাহিরা কাশ‍্যপ সহ আরো অনেকেই।

https://www.instagram.com/p/CQOVjw5h2fJ/?utm_medium=copy_link

২০১৯ এ নীহার পান্ডিয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নীতি। দ্বিতীয় বিবাহ বার্ষিকীর দিনেই মা হওয়ার সুখবর দেন তিনি। প্রথমে নীহারই এই খবর শেয়ার করেন সোশ‍্যাল মিডিয়ায়। তিনি লেখেন, ‘আমার সুন্দর স্ত্রী আমাকে সুযোগ দিয়েছে আমাদের ছেলেকে সেই সব কিছু শেখানোর যা আমাকে আমার বাবা শিখিয়েছে। আমার জীবনে ও প্রতিদিন খুশি ছড়িয়ে দিতে থাকে। সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল নীতি ও আমাদের সদ‍্যোজাত দুজনেই সুস্থ রয়েছে।’


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর