রাহুল গান্ধীর জন্মদিনে কংগ্রেস কর্মীরা করল এমন কাজ, যার জন্য হাসির পাত্র হল গোটা দল

বাংলা হান্ট ডেস্কঃ কংগ্রেসের প্রাক্তন সভাপতি তথা সাংসদ রাহুল গান্ধীর (Rahul Gandhi) ৫১ তম জন্মদিনটিকে কংগ্রেস (Congress) কর্মী আর ওনার সমর্থকরা সেবা দিবস হিসেবে পালন করছেন। তবে তাঁদের এই সেবার কারণে গরিবদেরও মাথা হেঁট হয়ে যাচ্ছে। আরেকদিকে কংগ্রেস কর্মীদের নির্লজ্জতা তাঁদের মাস্কের পিছনেই লুকিয়ে পড়ছে। এটা বলার প্রধান কারণ হল, গরিবদের কীভাবে হাসির পাত্র বানানো যায়, তা এই ছবি দেখলেই স্পষ্ট বোঝা যাচ্ছে।

ছবিটি বারাণসীর, যেখানে রাহুল গান্ধীর জন্মদিন পালন করতে কংগ্রেস কর্মী আর রাহুল গান্ধীর সমর্থকরা রাস্তায় নেমে গরিবদের প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করছিল। প্রয়োজনীয় সামগ্রীর নামে তাঁরা গরিবদের মধ্যে ‘আম” বিতরণ করে। আমের ওজন এত বেশি ছিল যে, এদের নির্লজ্জতার ভরও কম পড়ে যায়। প্রতিটি অভাবি মানুষদের এটা আম বিতরণ করছে।

   

congress rahul gandhi

৬ জন কংগ্রেস কর্মী রাস্তায় নেমে গরিব মানুষদের একটি করে আম বিতরণ করছিলেন, এবং বিতরণের আবার ছবিও তুলে রাখছিলেন। এমনকি এঁরা এই কাজ করে নিজেদের এতটাই গর্বিত মনে করছিল যে, নিজেদের ঢোল নিজেরাই পেটানো শুরু করে।

কংগ্রেস কর্মী দুর্গা প্রসাদ যাদব বলেন, রাহুল গান্ধীর জন্মদিনকে আমরা সেবা দিবস হিসেবে পালন করছি। রাহুল গান্ধীজি আমাদের এমনই বার্তা দিয়েছেন। আর সেই বার্তা অনুযায়ী আমরা গরিবদের সহায়তার জন্য রাস্তায় বেরিয়েছি। কংগ্রেস কর্মীদের এই সেবাদানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। অনেকেই তাঁদের এই কাজের প্রশংসা করছে। তাঁদের এই সেবা দেখে এটুকু বোঝা যাচ্ছে যে, সমাজসেবা এখন শুধু ফটো সেশনে সীমাবদ্ধ হয়ে রয়েছে।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর