পুলের জলে লাস‍্যময়ী মৎসকন‍্যা নুসরত, জীবনে ‘ঝুঁকি’ নেওয়ার পাঠ পড়ালেন অন্তঃসত্ত্বা অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই বেবি বাম্প নিয়ে প্রকাশ‍্যে এসেছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan)। অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ‍্যে আসার পর প্রথমে এই বিষয়ে মুখ না খুললেও সম্প্রতি সব গুঞ্জনের অবসান ঘটিয়ে নিজেই সর্বসমক্ষে এসেছেন। আপাতত ভাবী সন্তানের সুরক্ষার জন‍্য বাড়িতেই রয়েছেন নুসরত। বাড়ির মধ‍্যেই টুকটাক ছবি তোলা ছাড়াও পুরনো কিছু ফটোশুটের ছবি এখনো শেয়ার করে চলেছেন তিনি।

সম্প্রতি তেমনি একটি পুরনো ফটোশুটের ভিডিও শেয়ার করেছেন সাংসদ অভিনেত্রী। সুইমিং পুলের নীল জলে আরো নীল রঙ ছড়িয়ে লেন্সবন্দি হয়েছেন নুসরত। ভিজে চুল, স্মোকি আইজে চরম লাস‍্যময়ী অবতারে ধরা দিয়েছেন তিনি। চোখ টেনেছে তাঁর পোস্টের ক‍্যাপশনও। নুসরত লিখেছেন, ‘নো রিস্ক নো স্টোরি’। যার অর্থ দাঁড়ায় ঝুঁকি না নিলে বলার মতো কোনো কাহিনিই থাকবে না।

IMG 20210623 154010
বলা বাহুল‍্য এই পোস্টের জন‍্যও ট্রোল হতে হয়েছে নুসরতকে। নেটজনতার একাংশের বক্তব‍্য, অভিনেত্রীকে আগেই সুন্দর দেখতে ছিল। প্লাস্টিক সার্জারির পর বাজে দেখতে হয়ে গিয়েছেন। আবার একজন কটাক্ষ করেছেন, নুসরত তো সবথেকে বড় ঝুঁকিটা নিয়েছেন আর তাই এখন সবথেকে বড় খবরটাও ফাঁস হয়ে গিয়েছে।

https://www.instagram.com/p/CQc9g-MF3zE/?utm_medium=copy_link

এদিন নিজের বাড়িতে তোলা কিছু ছবিও শেয়ার করেছেন নুসরত। তাঁর চোখেমুখে স্পষ্ট মাতৃত্বের আভা। প্রেগনেন্সি গ্লোতে ঝলমল করছেন নুসরত। স্বাভাবিক ভাবেই আগের থেকে কিছুটা ওজনও বেড়েছে নুসরতের। বাড়ির বাগানে গাছের যত্ন নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্পূর্ণ মেকআপ ছাড়াই ক‍্যামেরাবন্দি হয়েছেন নুসরত।

https://www.instagram.com/p/CQclfghng18/?utm_medium=copy_link

সম্প্রতি নুসরত দাবি করেন, দু সপ্তাহ আগেই নাকি ম‍্যারেজ অ্যানালমেন্টের (marriage annulment) প্রতিলিপি লোকসভায় জমা দিয়েছেন তিনি। এবার স্বাভাবিক ভাবেই এখানে প্রশ্ন উঠছে, নুসরত নিজেই বলেছিলেন তাঁর ও নিখিলের বিয়ে বৈধ নয়। তাঁরা লিভ ইন সম্পর্কে ছিলেন। তবে যে বিয়েটাই হয়নি সেটা বাতিল হয় কিকরে আর তার প্রতিলিপিই বা কিকরে জমা দেন নুসরত।

নুসরতের বক্তব‍্য অনুযায়ী, আদালতে ম‍্যারেজ অ্যানালমেন্টের মামলা শুরু হওয়ার পরেই লোকসভায় তার প্রতিলিপি জমা দেন তিনি। তারপরেই ৯ জুন সংবাদ মাধ‍্যমে বিবৃতি দেন নুসরত। তবে এই নতুন শুরু হওয়া বিতর্ক নিয়ে এখনো পর্যন্ত কোনো মন্তব‍্য করেননি সাংসদ অভিনেত্রী। আপাতত মা হওয়ার আগের এই সময়টাকেই চুটিয়ে উপভোগ করছেন তিনি।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর