বিয়ের পর কাটেনি এক মাসও, আর্থিক তছরুপের অভিযোগে ইয়ামিকে সমন পাঠালো ED

বাংলাহান্ট ডেস্ক: গত মাসের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী ইয়ামি গৌতম (yami gautam)। নতুন বিয়ের আমেজই কাটতে পারেনি এখনো, এর মধ‍্যেই বড়সড় বিপাকে পড়লেন অভিনেত্রী। আর্থিক তছরুপের অভিযোগে ইয়ামিকে সমন পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট‌ (ED)। আগামী সপ্তাহেই ইডির সামনে হাজিরা দিতে হবে তাঁকে।

সংবাদ সংস্থা ANI সূত্রে খবর, আজ ২রা জুলাই ইডি সমন পাঠায় ইয়ামিকে। আগামী সপ্তাহেই মুম্বইয়ে ইডির দফতরে হাজিরা দিতে বলা হয়েছে তাঁকে। ফরেন এক্সচেঞ্জ ম‍্যানেজমেন্ট অ্যাক্টের আওতায় অভিযুক্ত ইয়ামি। বেসরকারি ব‍্যাঙ্ক থেকে কিছু সন্দেহজনক বৈদেশিক মুদ্রা লেনদেনের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ইডির দফতরে হাজির হয়ে বয়ান রেকর্ড করতে হবে ইয়ামিকে। জানিয়ে রাখি, এর আগেও একই ধরনের অভিযোগ উঠেছিল অভিনেত্রীর বিরুদ্ধে। তাই তাঁর উপরে নজর ছিল ইডি কর্তাদের।

Yami Gautam 4

গত ৪ঠা জুন উরি পরিচালকের সঙ্গে চুপিচুপি বিয়ে সারেন ইয়ামি।বিয়েতে তাঁর প্রিয় ছবিটি শেয়ার করে ইয়ামি লেখেন, ‘আমাদের পরিবারের আশীর্বাদ নিয়ে আমরা আজ ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে বিয়ে করেছি। ব‍্যক্তিগত বিষয় গোপন রাখতেই খুব ঘনিষ্ঠ জনদের নিয়ে এই অনুষ্ঠান করেছি আমরা। বন্ধুত্ব ও প্রেমের এই সফরে আপনাদের সকলের আশীর্বাদ ও শুভকামনা চাই।’

কনের সাজে এদিন অসাধারন দেখাচ্ছিল ইয়ামিকে। লাল ও রূপোলি রঙা শাড়ি ও চেলিতে সেজেছিলেন তিনি। সঙ্গে ভারী সোনার গয়না, হাতে কলিরে। পাশে সাদা ও ক্রিম শেরওয়ানিতে আদিত‍্য। করোনা পরিস্থিতিতে দুই পরিবার ও ঘনিষ্ঠ জনদের উপস্থিতিতে হয় বিয়ে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর