রাজনীতির ময়দানে সাপে নেউলে সম্পর্ক হলেও, বিধানসভা চত্বরে খোশ মেজাজেই ধরা দিলেন দিলীপ- মদন

বাংলাহান্ট ডেস্কঃ রাজনীতির ময়দানে সাপে নেউলে সম্পর্ক হলেও, বিধানসভা চত্বরে বেশ এক অন্য চিত্রই দেখা গেল মঙ্গলবার মদন মিত্র (Madan Mitra) এবং দিলীপ ঘোষের (Dilip Ghosh) মধ্যে। বঙ্গ রাজনীতিতে এই দুই হেভিওয়েট নেতৃত্ব সর্বদাই একে অপরকে আক্রমণ করতে ব্যস্ত থাকলেও, বিধানসভা চত্বরে দুজনের মধ্যে বেশ সৌজন্য বিনিময়ই দেখা গেল।

বিধানসভার বাজেট অধিবেশনের দ্বিতীয় দিন ছিল মঙ্গলবার। এদিন সভায় রাজ্যপালের ভাষণ, ভুয়ো ভ্যাকসিন কাণ্ড সহ নানারকম বিষয় উত্থাপিত হয়। দুপক্ষের আলোচনার তর্জায় বেশ উত্তপ্ত হয়ে ওঠে অধিবেশন কক্ষ। রাজ্যপালের ভাষণ প্রসঙ্গে আলোচনা করতে গিয়ে তৃণমূল বিধায়কদের সঙ্গে বচসায় জড়ায় নাটাবাড়ির বিজেপি বিধায়ক মিহির গোস্বামী।

   

vvbvbhb

এদিন বিধানসভায় তৃণমূল বিধায়করা বক্তব্য রাখতে উঠলে, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী অধিবেশন কক্ষ ছেড়ে বেরিয়ে যান। তাঁর এই বেরিয়ে যাওয়াকে কটাক্ষ করে তৃণমূল বিধায়করা দাবি করেছেন, সত্যের মুখোমুখি হওয়ার ভয়েই কক্ষ ছেড়ে পালিয়েছেন শুভেন্দু অধিকারী।

তবে সভার মধ্যে এবং রাজনীতির মঞ্চে তৃণমূল বিজেপির মধ্যে যতই বিরোধীতার আগুন জ্বলে উঠুক না কেন, সভার বাইরে বেশ এক ঠাণ্ডা মেজাজ দেখা গেল মদন মিত্র এবং দিলীপ ঘোষের মধ্যে। মঙ্গলবার বিধানসভা চত্বরে বেশ খোশ মেজাজেই দেখা গেল রাজনীতির এই দুই স্তম্ভকে।

বিধানসভার বাইরে এই দুই নেতাকে একে অপরের দিকে তাকিয়ে কিছুটা হালকা মেজাজেই কথা বলতে দেখা গেল। সঙ্গে ছিলেন দুই পক্ষের বেশ কয়েকজন নেতৃত্বও। তবে বিরোধীতা ভুলে একে পরের দিকে এগিয়ে সৌজন্য রক্ষায় খামতি রাখেনি কোন পক্ষই।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর