বিজেপি ছেড়েই আবার নুসরতের সঙ্গে ঘনিষ্ঠতা, ট্রোলের শিকার তনুশ্রী-শ্রাবন্তী-নুসরত

বাংলাহান্ট ডেস্ক: মাত্র গতকাল রাজনীতি ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ঘোষনা করেছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (tanusree chakraborty)। বিজেপির (bjp) সঙ্গ ত‍্যাগ করে তিনি স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন এখন থেকে শুধু অভিনয়েই মনোনিবেশ করবেন। সে সিদ্ধান্তের চব্বিশ ঘন্টাও কাটতে পারেনি, নুসরত জাহান (nusrat jahan) ও শ্রাবন্তী চ‍্যাটার্জির (srabanti chatterjee) সঙ্গে ছবি ভাইরাল হল তনুশ্রীর।

অন্তঃসত্ত্বা নুসরতের সঙ্গে এখন প্রায়ই সময় কাটান তনুশ্রী ও শ্রাবন্তী। নুসরতের বেবি বাম্পের প্রথম ছবি প্রকাশ‍্যে আসার দিনই একসঙ্গে ছিলেন তিন অভিনেত্রী। নুসরতের দু পাশে পোজ দিয়ে ছবি তুলেছিলেন তাঁরা। সেই ছবি ভাইরাল হতেই গুঞ্জন ছড়ায় নেটদুনিয়ায়। এবার ফের একসঙ্গে দেখা গেল তিনজনকে।

IMG 20210709 161057
তনুশ্রী নিজেই ছবিটি শেয়ার করেছেন সোশ‍্যাল মিডিয়ায়। সে ছবি ভাইরাল হতেই ট্রোল শুরু হয়ে গিয়েছে নেটপাড়ায়। একজন কটাক্ষ করে লিখেছেন, ‘রতনে রতন চেনে’। আবার আরেকজনের বক্তব‍্য, ‘এই তিনজনের সঙ্গে ঘোরে বলে নুসরতের বিয়ে টেকেনি’। এমনকি অনেকে এও সন্দেহ করছেন তনুশ্রী ও শ্রাবন্তীকে নিজের দলে টানার চেষ্টা করছেন নুসরত।

https://www.instagram.com/p/CREqSLfhAoy/?utm_medium=copy_link

বৃহস্পতিবার তনুশ্রী ঘোষনা করেন তিনি রাজনীতি ছাড়ছেন। সংবাদ মাধ‍্যমে তিনি জানান, যে কোনো রকম রাজনীতির রং থেকেই দূরে থাকতে চান তিনি। ভাল মতো পড়াশোনা না করে রাজনীতিতে আসা উচিত নয় বলেও মন্তব‍্য করেন তনুশ্রী। আপাতত তিনি অভিনয়েই মনোনিবেশ করতে চান বলে জানান অভিনেত্রী।

বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়ে তনুশ্রী বলেছিলেন, নরেন্দ্র মোদী তথা বিজেপির আদর্শ তাঁকে প্রভাবিত করেছিল। তিনি নিজেও সামাজিক কাজকর্ম করেন। কিন্তু তা নিয়ে কখনো বড়াই করেননি। কিন্তু যখন অনেক মানুষের হয়ে কাজ করতে হয় তখন একটা বৃহত্তর দলের সঙ্গে যুক্ত হতেই হয়। শ‍্যামপুর থেকে প্রার্থী করা হয়েছিল তাঁকে কিন্তু তৃণমূলের কাছে হেরে যান অভিনেত্রী।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর