সংসারের সব কাজ একা হাতে করতে হয়, ভিডিও শেয়ার করে স্বামীর উপর ক্ষোভ উগরে দিলেন তৃণা

বাংলাহান্ট ডেস্ক: ভালবাসার মাসেই মনের মানুষ নীল ভট্টাচার্য্যের (neel bhattacharya) সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী তৃণা সাহা (trina saha)। সবে মাত্র পাঁচ মাস কেটেছে দাম্পত‍্য জীবনের। এখনো নতুন বউটিই রয়েছেন তৃণা। অথচ এর মধ‍্যেই সংসারে উপর বীতশ্রদ্ধ হয়ে পড়েছেন তিনি। রাগ এতটাই চড়া যে সোশ‍্যাল মিডিয়ায় এসে স্বামীর উপর ক্ষোভ উগরে দিলেন তৃণা।

বাড়ির সব কাজই করতে হয় তৃণাকে। ঘর ঝাড় দেওয়া থেকে শুরু করে জিনিসপত্র ধোয়া মোছা টুকিটাকি সংসারের সব কাজই করেন তিনি। অভিনয় সামলে এত কাজ করেও যদি স্বামীর মুখে শুনতে হয় “তুমি এত মনমরা থাকো কেন সবসময়? একটু হাসিখুশি থাকতে শেখো”, তাহলে কার না রাগ হবে বলুন?

IMG 20210709 190443
তাই স্বামীর কথা মতোই কাজ করেছেন তৃণা। সব কাজ করতে করতেই মুখে হাসিটা ধরে রেখেছেন। কিন্তু সেই হাসি দেখে স্বামী বেচারার অবস্থা খারাপ। ভিডিওটির ক‍্যাপশনে তৃণা লিখেছেন, ‘কাহানি ঘর ঘর কি।’ ইনস্টাগ্রাম রিলের এক বছর পূর্তিতে মজা করেই এই রিল ভিডিও বানালেও অভিনেত্রীর ভিডিওর ক‍্যাপশন দেখে নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে, বাস্তব থেকে অনুপ্রাণিত হয়েই কি এই ভিডিও বানিয়েছেন তৃণা? তাঁর ঘরেও কি এই একই কাহিনি?

https://www.instagram.com/reel/CRD-nRgBilN/?utm_medium=copy_link

টিকটক ব‍্যান হয়ে যাওয়ার পর থেকে আরো অনেকের মতোই রিল ভিডিওর দিকে ঝুঁকেছেন তৃণা। প্রায়দিনই একটা না একটি রিল ভিডিও তিনি বানাবেনই। বিয়ের আগে নীলের সঙ্গে একাধিক ভিডিও বানিয়েছেন তৃণা। বিয়ের পরেও দৃশ‍্যের পরিবর্তন হয়নি। কর্তাগিন্নি সময় পেলেই মজে যান রিল ভিডিও বানাতে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর