‘যতই দূরে যাক না কেন প্রেম তো প্রেমই হয়’, সলমন ক‍্যাটরিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেই উচ্ছ্বাস নেটপাড়ার

বাংলাহান্ট ডেস্ক: বিভিন্ন সময়ে বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে সলমন খানের (Salman khan)। সেই তালিকায় রয়েছে জুহি চাওলা, ঐশ্বর্য রাই বচ্চন, ক‍্যাটরিনা কাইফ, জারিন খান সহ আরও অনেকেই। এদের কারওর সঙ্গেই সম্পর্কটা শেষ পর্যন্ত না টিকলেও একজনের ওপর অধিকার বোধটা একটু বেশিই ছিল ভাইজানের। বা বলা ভাল এখনও আছে। তিনি ক‍্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

নিজেদের সম্পর্কের কথা কখনওই জোর গলায় স্বীকার করেননি দুজনের কেউই। কিন্তু সলমন ক‍্যাটের মধ‍্যে যে বিশেষ কিছু রয়েছে তা জানতে বাকি নেই  বলিউডের কারওরই। মাঝে কিছুদিন দুজনে লিভ ইনও করেছেন বলে জানা যায়। কিন্তু এতসবের পরেও সলমনকে বিয়ে করতে রাজি হননি ক‍্যাট।

207404 828598 salman khan katrina kaif
তবু প্রেম কি আর ভোলা যায়? তাই প্রাক্তন প্রেমিকার জন্মদিনে দেরি করে হলেও শুভেচ্ছা জানালেন সলমন। তাও আবার দারুন রোম‍্যান্টিক ভাবে। ক‍্যাটরিনার সঙ্গে একটি আদুরে মুহূর্তের ছবি পোস্ট করে তিনি লিখলেন, ‘তোমার জন্মদিন অসাধারন কাটুক ক‍্যাটরিনা! সুস্বাস্থ‍্য, প্রাচুর্য এবং অনেক ভালবাসা ও সম্মানে ভরুক তোমার জীবন।’

ভাইজানের পোস্ট করা ছবিটি কপিল শর্মা শোয়ের। ২০১৯ এ একটি ছবির প্রচারে সেখানে গিয়েছিলেন সলমন ক‍্যাটরিনা। ছবিতে অভিনেতার মাইকটি ঠিক করে দিতে দেখা যাচ্ছে ক‍্যাটকে। আর হাসি হাসি মুখে অভিনেত্রীর দিকে ঝুঁকে বসে রয়েছেন সলমন। এই মিষ্টি ছবিটিই জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন‍্য বেছে নিয়েছেন ভাইজান।

পোস্ট দেখেই ঝাঁপিয়ে পড়েছে ‘সলক‍্যাট’ অনুরাগীরা। শেষমেষ ক‍্যাটরিনাকে শুভেচ্ছা জানালেন সলমন। এই মুহূর্তটার জন‍্যই তো অপেক্ষা, এমনি সব মন্তব‍্যে ভরেছে কমেন্ট বক্স। একজন লিখেছেন, ‘ভাইয়া ভাবিকে শুভেচ্ছা জানিয়েই দিল’। আবার আরেকজনের মন্তব‍্য, ‘যতই দূরে যাক না কেন প্রেম তো প্রেমই হয়।’

https://www.instagram.com/p/CRZThdIl5gy/?utm_medium=copy_link

প্রসঙ্গত, বেশ কয়েক বছর হয়ে গিয়েছে সলমন ক‍্যাটরিনার বিচ্ছেদের। সম্পর্কের কথা যেমন কোনোদিন মুখ ফুটে বলেননি তেমনি বিচ্ছেদ নিয়ে কোনো কথা কখনো শোনা যায়নি দুই তারকার মুখে। এখন অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে ক‍্যাট সম্পর্কে জড়িয়েছেন বলে গুঞ্জন বলিপাড়ায়। অপরদিকে ইউলিয়া ভান্টুরের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন সলমন।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর