বলিউড সফর শুরু, রানির সঙ্গে নরওয়ে উড়ে গেলেন অনির্বাণ

বাংলাহান্ট ডেস্ক: যাবতীয় জল্পনা কল্পনার অবসান। বলিউড থুড়ি নরওয়ে পাড়ি দিলেন টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (anirban bhattacharya)। সঙ্গী হলেন বলিউড অভিনেত্রী রানি মুখার্জি (rani mukerji)। না, একসঙ্গে যাননি দুজন। আলাদা আলাদাই গিয়েছেন বটে, তবে গন্তব‍্য একটাই নরওয়ে।

বেশ কিছুদিন ধরে কানাঘুঁষো শোনা যাচ্ছিল রানির আগামী ছবি ‘মিসেস চ‍্যাটার্জি ভার্সেস নরওয়ে’তে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনির্বাণ। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। তবে একটু ভুল হয়ে গিয়েছিল। রানি-অনির্বাণ কানাডা যাচ্ছেন শুটিংয়ে, এমন গুঞ্জনই ছড়িয়ে পড়েছিল। ক্ষোভও উগরে দিয়েছিলেন অভিনেতা। তবে এবার দুজনকে শহর ছাড়তে দেখে আর কোনো সন্দেহই রইল না যে তাঁরা যাচ্ছেন নরওয়ে।

whatsapp image 2019 11 29 at 1 01 03 pm jpeg
শুক্রবার মুম্বই বিমানবন্দরে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন রানি। সঙ্গে ছিল তাঁর ছোট্ট মেয়ে আদিরাও। আসলে জানা যাচ্ছে, নরওয়ের শুটিং শিডিউলটা বেশ লম্বা। যেহেতু ছবির কাহিনি নরওয়ের প্রেক্ষাপটে তাই ওদেশেই বেশিরভাগ শুটিংটা হবে বলে খবর। তাই এবার মেয়েকে সঙ্গে করেই বিদেশ পাড়ি দিলেন রানি।

এর আগে কানাডা যাওয়ার খবর রটার পর সংবাদ মাধ‍্যমকে অনির্বাণ বলেছিলেন, তিনি কোথাও যাচ্ছেন না। এটা সম্পূর্ণ একটি ভুয়ো খবর। টলিউডের একাধিক ছবি হাতে রয়েছে অভিনেতার। পরিচালক সৃজিত মুখার্জির ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র আতর আলি চরিত্রে অভিনয় করছেন তিনি। হাতে রয়েছে বিরসা দাশগুপ্তের ‘মুখোশ’ ছবিটিও। তবে এখন বোঝাই যাচ্ছে ‘মুখোশ’এর মুক্তির দিন কলকাতায় উপস্থিত থাকতে পারবেন না অনির্বাণ।

rani mukerji 12002
প্রসঙ্গত, নিজের ৪৩ তম জন্মদিনের দিনই ‘মিসেস চ‍্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির ঘোষনা করেছিলেন রানি। জানিয়েছিলেন, পার্শ্ব চরিত্রে বেশি অভিনয় করেন বলে যে একটা ‘স্ট‍্যাম্প’ তাঁর গায়ে সেঁটে দেওয়া হয়েছে তা ঝেড়ে ফেলবেন তিনি আগামী ছবিতে। একা একজন মহিলা গোটা একটা দেশের বিরুদ্ধে কী ভাবে লড়াই করে সেই কাহিনিই উঠে আসবে এই ছবিতে।

পাশাপাশি এই ছবির মাধ‍্যমেই অভিনয় জীবনে ২৫ বছর পূর্ণ হবে রানির। সব মিলিয়ে ছবিটি তাঁর কাছে খুবই গুরুত্বপূর্ণ বলে মন্তব‍্য করেন অভিনেত্রী। রানির এই আগামী ছবির পরিচালক অসীমা ছিব্বর। যুগ্ম ভাবে প্রযোজনা করছে জি স্টুডিও ও এনমে এন্টারটেনমেন্ট প্রাইভেট লিমিটেড।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর