গৌরবকে ভুলে নতুন প্রেম, দেবচন্দ্রিমার বয়ফ্রেন্ডের সঙ্গে সম্পর্কে জড়ালেন অভিনেত্রী!

বাংলাহান্ট ডেস্ক: সম্পর্কের ভাঙাগড়ার খেলা তো চলতেই থাকে অভিনয় ইন্ডাস্ট্রিতে। বলি হোক বা টলি, প্রেমে বা বিয়েতে সঙ্গী বদল করতে প্রায়ই দেখা যায় তারকাদের একাংশকে। শোনা যাচ্ছে সম্প্রতি এই তালিকায় নাম লিখিয়েছেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (debchandrima roy) এবং অভিনেতা সায়ন্ত মোদক (sayanta modak)। বেশ কিছুদিন ধরেই টলিপাড়ার গুঞ্জন, দুজনের মাখো মাখো প্রেমে নাকি ভাঙন ধরেছে।

আর এর নেপথ‍্যে থাকা নাম নিয়েও চর্চার শেষ নেই নেটমহলে। ইন্ডাস্ট্রির অভ‍্যন্তরে নাকি কানাঘুঁষো চলছে দেবচন্দ্রিমার স্থান এখন দখল করেছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (shreema bhattacharjee)। অভিনেতা গৌরব রায়চৌধুরীর সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের পর থেকেই একাই ছিলেন তিনি। কিন্তু শেষমেষ নিজের মনের মানুষকে পেয়েই গেলেন শ্রীমা। তাও আবার তাঁরই একসময়ের সহ অভিনেতা!

IMG 20210906 023512
হ‍্যাঁ, ‘বেদের মেয়ে জ‍্যোৎস্না’ সিরিয়ালে একসঙ্গে অভিনয় করেছিলেন সায়ন্ত এবং শ্রীমা। এতদিন পর ফের নাকি ঘনিষ্ঠ হয়েছেন দুজনে, যার জেরেই সায়ন্তর সঙ্গে দেবচন্দ্রিমার বিবাদ। ইতিমধ‍্যেই দুজনের ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করার খবরে চাঞ্চল‍্য ছড়িয়েছে।

সায়ন্ত এবং দেবচন্দ্রিমা একসঙ্গে একটি ইউটিউব চ‍্যানেল চালান। সেখানে প্রকাশ‍্যেই নিজেকে সায়ন্তর ‘গার্লফ্রেন্ড’ বলে স্বীকার করেছেন দেবচন্দ্রিমা। কিন্তু কিছুদিন ধরেই আর চ‍্যানেলের ভিডিওতে দেখা মিলছে না তাঁর। বরং সদ‍্য শ্রীমার সঙ্গে একটি ভিডিও করতে দেখা গিয়েছে সায়ন্তকে। ব‍্যস, এতেই নেটিজেনদের সন্দেহের আগুনে আরো ঘি পড়েছে।

IMG 20210906 023451
এই গুঞ্জনের বিষয়ে শ্রীমার কী বক্তব‍্য? গোটা বিষয়টা নিয়েই বেশ বিরক্ত তিনি। অভিনেত্রী সাফ জানিয়েছেন, সায়ন্তর সঙ্গে তাঁর কার্যত মা ছেলের সম্পর্ক। অভিনেতা নাকি তাঁকে মা বলে ডাকেন। সংবাদ মাধ‍্যমের বিরুদ্ধে গুজব ছড়ানোরও অভিযোগ এনেছেন তিনি।

গত দূর্গাপুজোয় ভেঙেছে গৌরব শ্রীমার সম্পর্ক। সম্প্রতি অভিনেতার অসুস্থ হওয়ার খবর পেয়ে তাঁর সঙ্গে যোগাযোগ করারও চেষ্টা করেন শ্রীমা। কিন্তু তাঁর ফোন নাকি ধরেননি গৌরব। শোনা যায়, শ্রীমা নাকি নিজের ব‍্যক্তিগত কিছু বিষয় লুকিয়ে গিয়েছিলেন গৌরবের কাছে। এমনকি অন‍্য একজনের সঙ্গে সম্পর্কে থাকা সত্ত্বেও গৌরবের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। এই বিষয়গুলি জানতে পেরেই সম্পর্ক ভাঙেন গৌরব।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর