পদ্মের মালা থেকে লকেট হারানোর আশঙ্কা! সাংসদের সঙ্গে তড়িঘড়ি দীর্ঘ বৈঠক করলেন জেপি নাড্ডা

বাংলাহান্ট ডেস্কঃ সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে নাম লিখিয়েছেন বাবুল সুপ্রিয়। আর তারপর থেকেই রাজনৈতিক মহলে গুঞ্জন উঠেছে, ‘এবার কি তবে লকেটের পালা?’ তড়িঘড়ি হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের (locket chatterjee) সঙ্গে দীর্ঘ বৈঠক করলেন গেরুয়া শিবিরের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (jp nadda)।

মঙ্গলবার দিল্লীতে তাঁর বাসভবনে দীর্ঘক্ষণ বৈঠক করলেন জেপি নাড্ডা এবং লকেট চট্টোপাধ্যায়। যদিও এবিষয়ে উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনের ইস্যুকেই সামনে রেখেছেন লকেট। অন্যদিকে, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে লকেটের বৈঠকের খবরকেও উড়িয়ে দিলেন হুগলির বিজেপি সাংসদ।

lc 696x464 1

এদিন তিনি বলেন, ‘সামনের বছর উত্তরাখণ্ড বিধানসভা নির্বাচনে সহ-পর্যবেক্ষক করা হয়েছে আমাকে। বাংলা প্রথমবার কোনও মহিলা এতবড় দায়িত্ব পেলেন। এসবের মধ্যে আমি কেন বিজেপি ছাড়তে যাব? হাতের সামনে থাকা জাতীয় রাজনীতিতে কাজ করার সুযোগ ছেড়ে দিয়ে, রাজ্য রাজনীতির মধ্যে সীমাবদ্ধ থাকার কোন কারণ তো দেখতে পাচ্ছি না আমি’।

তবে এদিন নাড্ডা জির সঙ্গে বৈঠক ইস্যুতে লকেট জানান, ‘উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনে সহ-পর্যবেক্ষক করা হয়েছে আমাকে। উত্তরাখণ্ড থেকে দুদিনের সফর শেষে সোমবার সকালেই দিল্লী ফেরার পর, নাড্ডা জির ডাকে সেই বিষয়ে আলোচনার জন্য গিয়েছিলাম। আবার বুধবার যোশীজির সঙ্গে এই বিষয়ে আলোচনা রয়েছে। তবে আমার নামে বিজেপি ছাড়ার রটনা শুনে উনি অবাকই হয়েছেন’।

লকেট যতই এমন মন্তব্য করুক না কেন, তা মানতে নারাজ রাজনৈতিক বিশ্লেষকরা। তাঁদের দাবি, উত্তরাখণ্ডের নির্বাচন পর্যবেক্ষক কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ যোশীকে ছাড়াই কেন শুধু শুধু সহ-পর্যবেক্ষককে নিয়ে বৈঠক করবেন নাড্ডা জি? তবে এবিষয়ে আবারও বিজেপিতে ভাঙনের জল্পনা থেকেই যাচ্ছে।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর