মাতৃত্বের এক মাস, কেক কেটে ছেলের প্রথম জন্মদিন পালন করলেন নুসরত

বাংলাহান্ট ডেস্ক: এক মাসে পা দিল নুসরত জাহান (nusrat jahan) যশ দাশগুপ্তের (yash dasgupta) ছোট্ট ছেলে ঈশান জে দাশগুপ্ত (yishaan)। অগাস্টের ২৬ তারিখ মা হয়েছিলেন সাংসদ অভিনেত্রীর। প্রথমে লুকোছাপা করলেও মা হওয়ার দু সপ্তাহ পরেই আনুষ্ঠানিক ভাবে ছেলের পিতৃপরিচয় প্রকাশ করেন নুসরত। যশের সঙ্গে নতুন জীবনটা দারুন উপভোগ করছেন অভিনেত্রী। বেশিরভাগ সময়টাই ছেলেকে সামলাতেই কেটে যাচ্ছে বলে জানিয়েছিলেন তিনি।

রবিবার ঈশানের এক মাসের জন্মদিন উপরক্ষে বিশেষ থিম কেক কেটে উদযাপন করলেন যশ নুসরত। খুদের জন‍্য আনা হয়েছিল নীল রঙের একটি সুন্দর কেক। উপরে সাজানো টেডি বিয়ার, বল, মেঘ, তারা, চাঁদ ইত‍্যাদি দিয়ে। ঈশানের জন্মের আগেও নীল ও গোলাপি রঙের কেক কেটে বেবি শাওয়ার হয়েছিল নুসরতের।  এই কেকের জন‍্য ঈশানের ‘মাসি’ প্রভা আগরওয়ালকে ধন‍্যবাদ দিয়েছেন তিনি।

   

Screenshot 2021 09 27 00 50 27 516 com.instagram.android
ছেলের যখন মাত্র ১২ দিন বয়স, সদ‍্যোজাত ছেলেকে বাবার জিম্মায় রেখে ইভেন্টে যোগ দিতে চলে এসেছিলেন নুসরত। তার পর থেকেই কাজ শুরু করে দিয়েছিলেন। অবশ‍্য আপাতত টুকটাক ফটোশুট করতে দেখা যাচ্ছে তাঁকে। তবে অক্টোবর মাস থেকে ছবির শুটিংয়েও যোগ দেবেন সাংসদ অভিনেত্রী।

nusrat jahan 8
গত ২৬ অগাস্ট মা হয়েছেন নুসরত। প্রায় এক বছর ধরে চলতে থাকা হাজারো গুঞ্জন, সমালোচনার অবসান ঘটিয়ে ঈশানের জন্ম দিয়েছেন তিনি। পুরো প্রেগনেন্সির সময়টার ছায়াসঙ্গী যশ দাশগুপ্তের সঙ্গে মিলেই ছেলের নাম রেখেছেন ঈশান। এখানেও রয়েছে প্রিয় মানুষটার ছোঁয়া। দুজনে মিলেই এখন সামলাচ্ছেন একরত্তিকে।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর