নিখিলের কোম্পানিতে জায়গা হয়নি, নতুন কাজ জুটিয়ে পুজোর আগে চমক দিলেন নুসরত

বাংলাহান্ট ডেস্ক: বাংলাহান্ট ডেস্ক: একসময় যাদের বিয়ে, সংসার নিয়ে কৌতূহলের শেষ ছিল না, আজ তাদেরই দাম্পত‍্য জীবনের কেচ্ছা কেলেঙ্কারি জানতে উৎসুক আমজনতা। নিখিল জৈন (nikhil jain) ও নুসরত জাহান (nusrat jahan), তুরস্কে রাজকীয় বিয়ে সেরে এক বছর সংসার করার পর এখন নুসরত দাবি করেছেন, ওই বিয়েটা নাকি বিয়েই নয়। তাঁরা সহবাস করেছেন মাত্র।

পালটা নিখিল দাবি করেছেন নুসরতের সন্তানের বাবা তিনি নন। অবশ‍্য সত‍্যিটা প্রকাশ পেতেই জানা গিয়েছেন ঠিকই বলেছিলেন তিনি। অভিযোগ পালটা অভিযোগে দ্বন্দ্বটা ব‍্যক্তিগত জীবন ছাড়িয়ে পেশাগত জীবন পর্যন্ত গড়িয়ে গিয়েছে। বিয়ের আগে থেকেই নিখিলের ক্লোদিং ব্র‍্যান্ডের মুখ ছিলেন নুসরত। কিন্তু দুজনের সংসার ভাঙতেই স্বাভাবিক ভাবেই বদলে গিয়েছে মুখ।

IMG 20210613 182928
প্রথমে নুসরতের জায়গায় দেখা গিয়েছিল শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়কে। আর পুজোর আগে নিখিলের ক্লোদিং ব্র‍্যান্ডের মুখ হয়েছেন একসময় চর্চায় থাকা ত্রিধা চৌধুরী এবং পূজা বন্দ‍্যোপাধ‍্যায়। পুরুষদের পোশাকের ক্ষেত্রে নিজেই মডেল হয়ে চমক দিয়েছেন নিখিল। এমন পরিস্থিতিতে নুসরত হাত গুটিয়ে বসে থাকবেন তা কি হয়?

https://www.instagram.com/p/CUUIGNRrya8/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CUcHP9DFtiY/?utm_medium=copy_link

এক জাতীয় স্তরের সংস্থার মুখ হয়ে উঠেছেন নুসরত। নতুন সাজে একটি ছবি ও রিল ভিডিও শেয়ার করে চমকে দিয়েছেন নেটনাগরিকদের। মা হয়েছেন মাত্র এক মাস হয়েছে। কিন্তু বেবি ফ‍্যাট তো দূরে থাক, নুসরতকে দেখে বোঝা শক্ত তিনি নতুন মা। ভিডিওর পাশাপাশি জানালেন নিজের পুজোর সাজও। প্রিয় বোনুয়াকে আদরে ভরিয়ে দিয়েছেন মিমি চক্রবর্তী।

https://www.instagram.com/reel/CUeURe5o_Gv/?utm_medium=copy_link

এদিন নতুন ছবি ‘জয় কালী কলকাত্তেওয়ালি’র শুটিংও শুরু করলেন নুসরত। হওয়ার পর এটাই তাঁর প্রথম ছবি। অভিনেত্রীর বিপরীতে দেখা যাচ্ছে সোহম চক্রবর্তীকে। একই রাজনৈতিক দলের হলেও এই প্রথম জুটি হিসেবে কোনো ছবিতে কাজ করছেন সোহম নুসরত। ভ‍্যানিটি ভ‍্যানে কেক কাটার ভিডিও শেয়ার করেছেন তিনি।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর