জামাই হওয়ার টিকিট পাকা করছেন রাকেশ, শমিতার মায়ের পর এবার আলাপ সারলেন দিদি শিল্পার সঙ্গেও

বাংলাহান্ট ডেস্ক: বিগ বসের ঘরে নতুন সম্পর্কের হদিশ পেলেন অভিনেত্রী শমিতা শেট্টি (shamita shetty)। রাকেশ বাপতের (raqesh bapat) সঙ্গে তাঁর সম্পর্কের কথা এখন বলিউড ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। বিগ বস OTT র ঘরে প্রবেশ করেই নতুন সম্পর্কে জড়িয়েছেন শমিতা। দীর্ঘদিন পরে রাকেশের মতো একজন মানুষের খোঁজ পেয়ে আপ্লুত তিনি।

শমিতার বিগ বসে প্রবেশটাও হয়েছিল বেশ অদ্ভূত সময়ে। তার কিছুদিন আগেই পর্ন কাণ্ডে গ্রেফতার হয়েছেন জামাইবাবু রাজ কুন্দ্রা। দিদি শিল্পা শেট্টি সহ গোটা পরিবারের মাথায় আকাশ ভেঙে পড়েছিল। বিগ বস OTT র প্রথম প্রতিযোগী হিসেবে এসেছিলেন শমিতা

   

Shamita Shetty and Raqesh Bapat 1280x720 1
সঞ্চালক করন জোহরকে তিনি বলেছিলেন, ‘১০ বছর পর আবার বিগ বসে ফিরতে পেরে আমি খুব খুশি। অনেকটা পরিবর্তন হয়েছে আমার। সত‍্যি বলতে প্রস্তাবটা আমার কাছে অনেক আগেই এসেছিল এবং আমি হ‍্যাঁও বলে দি এছিলাম। কিন্তু সম্প্রতি অনেক কিছু ঘটে গিয়েছে। আমি ভেবেছিলাম সুযোগটা ছেড়ে দেব। কিন্তু আমি যখন কথা দিয়ে দিয়েছি তখন আর অন‍্য কারোর কথা শুনি না।’

শোয়ের অভ‍্যন্তরে সারাক্ষণ শমিতার পাশে ছিলেন রাকেশ। আলাপ থেকে বন্ধুত্ব যা প্রেমে পরিবর্তিত হতে বেশি সময় নেয়নি। ফিনালের পর্বের আগেই শোয়ে এসেছিলেন শমিতার মা। এদিন রাকেশের প্রশংসাও শোনা গিয়েছিল শমিতার মায়ের গলায়। তিনি বলেছিলেন রাকেশ সত‍্যিই খুব ভদ্র ব‍্যক্তি। রাকেশকে আশীর্বাদও করতে দেখা গিয়েছিল তাঁকে।

এরপর দিদি শিল্পার সঙ্গেও আলাপ সেরে নিলেন রাকেশ। কিছুদিন আগেই শিল্পার রেস্তোরাঁতে একসঙ্গে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হয়েছিলেন তাঁরা। এরপরেই এক সাক্ষাৎকারে রাকেশ জানান, শমিতার পরিবারের সঙ্গে তাঁর কথা হয়েছে। তাঁরা সকলেই খুব ভাল মানুষ। অপরদিকে শমিতাও জানিয়েছেন, তাঁদের সম্পর্কের কথা বাড়িতে সকলেই জানে। সবাই খুব খুশিও ব‍্যাপারটা নিয়ে। নেটিজেনদের বক্তব‍্য, বিয়ের সানাই বাজতে তাহলে আর দেরি নেই।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর