ভবানীপুরে জয়ী ঘরের মেয়েকে শুভেচ্ছা জানিয়ে বিজেপি নেতা বললেন ‘উনি আমার মুখ্যমন্ত্রী’, বাড়ল জল্পনা

বাংলাহান্ট ডেস্কঃ ভবানীপুর উপনির্বাচনে বিরোধীদের থেকে বিপুল ব্যবধানে জয় ছিনিয়ে নিয়ে নিজের মুখ্যমন্ত্রীত্ব ধরে রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আবারও নিজের গড়ে দাঁড়িয়েই মুখ্যমন্ত্রী হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে জয়ী মুখ্যমন্ত্রীকে জয়ের শুভেচ্ছা জানিয়ে জল্পনা বাড়লেন বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)।

মুখ্যমন্ত্রীর জয়কে স্বাগত জানিয়ে তাঁকে শুভেচ্ছা জানান আরও এক বিজেপি নেতৃত্ব জয় বন্দ্যোপাধ্যায় (Joy Banerjee)। সেইসঙ্গে বিজেপির রাজ্য নেতৃত্বকে কটাক্ষ করেই তিনি বলেন, ‘নির্বাচন কমিশন বা কোর্টে গিয়ে ভোটের লড়াই করা যায় না। লড়তে হয় ময়দানে। আপনি অপ্রতিরোধ্য, আপনার জয়ের কোন তুলনা হয় না। এইভাবে আপনার হাত ধরেই বাংলা এবং বাঙালির জয় আসবে’।

মুখ্যমন্ত্রীকে জয়ের শুভেচ্ছা পাঠানোর তালিকায় ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, রাজীব বন্দ্যোপাধ্যায়ও (Rajib Banerjee)। তবে মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে রাজনৈতিক মহলে জল্পনা তৈরি করে বিজেপির অস্বস্তি বাড়ালেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়।

ট্যুইটারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, ‘জয়ের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে অনেক শুভেচ্ছা জানাচ্ছি। আমি তাঁর রাজনীতির ধরণ একেবারেই পছন্দ না করলেও, তিনিই কিন্তু আমার মুখ্যমন্ত্রী। আগামী কয়েকদিনের মধ্যেই এই নির্বাচনের ফলাফল নিয়ে আমি কিছু সিদ্ধান্ত নেব। তাঁকে আবারও শুভেচ্ছা জানাই। জয়ের থেকে বড় সাফল্য আর কিছু হয় না। জো জিতা ওহি শিকন্দর’।

প্রসঙ্গত, দলের পরাজয় প্রসঙ্গে প্রিয়াঙ্কা টিবরেওয়াল বলেন, ‘ভবানীপুরে সংগঠনের দুর্বলতার কথা আমি স্বীকার করছি। ভোটে জেতার জন্য প্রয়োজনীয় সংগঠন আমাদের ছিল না। তবে একজন নেতা কিন্তু কখনও জয়ী বা পরাজিত হন না, জয় পরাজয় হয় সংগঠনের। মুখ্যমন্ত্রীকে জয়ের জন্য শুভেচ্ছাও জানিয়েছি’।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর