মুখে হাসি ফুটলো বাঙালীর, বৃষ্টি নিয়ে বড় আপডেট দিল আবহাওয়া দফতর: আজকের আবহাওয়া

বাংলাহান্ট ডেস্কঃ কেটে গিয়েছে বৃষ্টির কালো মেঘ, পুজোয় বৃষ্টি না হওয়ারই বেশি সম্ভাবনা- জানাল আবহাওয়া দফতর (weather office)। অষ্টমী থেকে দশমী বৃষ্টির খবর শুনেই মন খারাপ হয়ে গিয়েছিল বঙ্গবাসীর। তবে এবার বাঙালীর জন্য মন ভালো করা খবর শোনাল হাওয়া অফিস।

বৃষ্টির পূর্বাভাস সেভাবে না থাকলেও, হালকা মেঘলা আকাশ থাকার সম্ভাবনা রয়েছে পুজোর মধ্যে। তাই ঠাকুর দেখতে বেরিয়ে বৃষ্টিতে ভেজার বদলে, ঘেমে নেয়ে একসা হতে পারেন মানুষজন। এবিষয়ে আবহাওয়া দফতরের অধিকর্তা গণেশ দাস জানিয়েছেন, জলীয় বাষ্প দক্ষিণবঙ্গে সেভাবে আর জমাট না বাঁধার কারণে বৃষ্টির পরিমাণ অনেকটাই কমে গিয়েছে। তবে ভারী বৃষ্টি না হলেও, অষ্টমী থেকে দশমী হালকা মেঘাচ্ছন্ন আকাশ দেখা যাবে।

weather

আবহাওয়ার খবর :

সর্বোচ্চ তাপমাত্রা34 ° C
সর্বনিম্ন তাপমাত্রা27° C
আদ্রতা87%
বাতাস5 km/h
মেঘে ঢাকা45%

আজকের আবহাওয়া:
আজকের দিনে কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৪ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৭ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে এলাকার কয়েকটি জায়গায় একবার বজ্রবিদ্যুৎ সহ ঝড় এবং রাতের দিকে মূলত পরিষ্কার আকাশ থাকার সম্ভাবনা রয়েছে।

todays Weather report 21 st june of west Bengal

উত্তর এবং দক্ষিণবঙ্গের আবহাওয়া:
পুজোর মরশুমে বৃষ্টির আশঙ্কার কথা শুনে মন খারাপ হয়ে গিয়েছিল সকলেরই। তবে বাঙালীর মন ভালো করা খবর শোনালেন আবহাওয়াবিদরা। পুজোর মধ্যে বৃষ্টি না হলেও, উত্তর আন্দামান সাগরে তৈরি হওয়া নিম্নচাপের কারণে উপকূল এলাকায় হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আগামীকালের আবহাওয়া:
আগামীকাল কলকাতা শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৪ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৬ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। সকালের দিকে এলাকার কয়েকটি জায়গায় একবার বজ্রবিদ্যুৎ সহ ঝড় এবং রাতের দিকে আংশিক মেঘলা আকাশ থাকার সম্ভাবনা রয়েছে।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর