প্রথমবার ‘রান্নাঘর’এ সুদীপার অতিথি হবে ছোট্ট আদিদেব, মায়ের সঙ্গে রাঁধবে ‘ম‍্যাজিক পমফ্রেট’

বাংলাহান্ট ডেস্ক: রেস্তোরাঁ থেকে সোনার গয়নায় ব‍্যবসা সবেতেই নিপুণা সুদীপা চট্টোপাধ‍্যায় (sudipa chatterjee)। আবার স্বামী অগ্নিদেব চট্টোপাধ‍্যায়ের ছবির জন‍্য চিত্রনাট‍্যও লিখে দেন তিনি। তবে সুদীপা সবথেকে বেশি যে নামে পরিচিত তা হল ‘রান্নাঘরের রাণী’। জি বাংলার ‘রান্নাঘর’ শোয়ের একচ্ছত্র অধিকারিণী সুদীপা। কখনো নামী রেস্তোঁরার শেফের রান্না দেখান, কখনো রান্নার প্রতিযোগিতা শুরু করেন, আবার কখনো নিজেই হাতে তুলে নেন খুন্তি।

তবে এবার সুদীপার অতিথি হয়ে আসছেন এক বিশেষ ব‍্যক্তি। তাঁর নিজের ছোট্ট ছেলে আদিদেব চট্টোপাধ‍্যায় (aadidev chatterjee)। এই প্রথম রান্নাঘরে আসছে আদিদেব। মাকে ‘ম‍্যাজিক পমফ্রেট’ রাঁধতে সাহায‍্য করবে সে। সংবাদ মাধ‍্যমকে সুদীপা জানিয়েছেন, এখনকার বাচ্চাদের মাছের প্রতি অনীহা দূর করতেই আদিদেবকে বিশেষ অতিথি করে আনা হচ্ছে।

IMG 20211110 011114
দারুন মজা করে নাকি শুটিং করেছেন দুজনে। ছেলের সঙ্গে খুনসুটিও করেছেন সুদীপা। মায়ের চোখ এড়িয়ে চিনি মুখে পুরতে গিয়েও ধরা পড়ে গিয়েছে ছোট্ট আদিদেব। কিন্তু মিথ‍্যে বলেনি সে। ‘জনি জনি’ কবিতার লাইন তুলে সুদীপা যখন জিজ্ঞাসা করেছেন ‘ইটিং সুগার’? তখন তার অকপট স্বীকারোক্তি, ‘হ‍্যাঁ, চিনি খাচ্ছি আমি’।

আগামী ১২ নভেম্বর তিন বছরে পড়বে আদিদেব। শুটিং, ব‍্যবসা সামলে দম ফেলার ফু্রসত পাচ্ছেন না সুদীপা। সুদীপা জানালেন, এ বছরে আদিদেবের বড় দাদা আকাশ ভাইয়ের জন‍্য তাঁর রেস্তোরাঁর প্রধান শেফকে নিয়ে আসছেন। অগ্নিদেব খেলার ছোট্ট তাঁবু উপহার দেবেন ছেলেকে। জানা গিয়েছে, গোটা চট্টোপাধ‍্যায় বাড়ি সেজে উঠবে বেলুনে। নাচগানের পাশাপাশি খাবার দাবারের এলাহি আয়োজনও থাকবে।

বড়দের বন্ধুবান্ধবদের সঙ্গে খুদেদেরও আমন্ত্রণ জানানো হয়েছে। হালের ট্রেন্ড মেনে আমন্ত্রিতদের জন‍্য রিটার্ন গিফটেরও বন্দোবস্ত থাকবে। সেসবই প‍্যাকিং চলছে। সুদীপা আরো জানিয়েছেন, আদিদেবও নাকি বায়না ধরেছে তাকেও রিটার্ন গিফট দিতে হবে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর