দু টাকারও যোগ‍্য নন, বিজেপিকে সমর্থন করে পদ্মশ্রী পেয়েছেন কঙ্গনা! বিষ্ফোরক কেআরকে

বাংলাহান্ট ডেস্ক: অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের (kangana ranawat) পদ্মশ্রী সম্মান পাওয়া নিয়ে বিষ্ফোরক মন্তব‍্য করলেন স্বঘোষিত ফিল্ম সমালোচক কামাল আর খান ওরফে কেআরকে (krk)। তাঁর বক্তব‍্য, দু টাকার দেওয়ারও যোগ‍্য না কঙ্গনা। শুধুমাত্র বিজেপিকে সমর্থন করার পুরস্কার হিসেবে পদ্মশ্রী সম্মান পেয়েছেন তিনি।

সোমবার, ৮ নভেম্বর পদ্মশ্রী সম্মানে ভূষিত হন ‘কুইন’ অভিনেত্রী। দেশের ‘আদর্শ নাগরিক’ হওয়ার জন‍্য এই সম্মান তিনি পেয়েছেন বলে দাবি করেন কঙ্গনা। কিন্তু কেআরকে এ বিষয়ে অন‍্য মত। অভিনেত্রীর বিরুদ্ধে তীব্র তোপ দেগে এক বিষ্ফোরক টুইট করেছেন তিনি।

kamaal r khan aka krk feels kangana ranaut used black magic him
রাষ্ট্রপতির হাত থেকে কঙ্গনার পদ্মশ্রী নেওয়ার একটি ছবি শেয়ার করেছেন কেআরকে। ছবির উপরে লেখা, ‘ভারতের জাতীয় সম্মান দেওয়া হচ্ছে তাঁকে যাঁকে কিনা সংখ‍্যালঘুদের বিরুদ্ধে ঘৃণা ছড়ানোর জন‍্য টুইটার থেকে বয়কট করা হয়েছিল। এমন মানুষদের সম্মান করা মানে ঘৃণাকে সম্মান করা।’

এই ছবিটি টুইট করে কেআরকের প্রশ্ন, ‘কীসের জন‍্য পদ্মশ্রী পুরস্কার পেলেন কঙ্গনা দিদি? শুধুমাত্র তিনি বিজেপিকে সমর্থন করেন বলে? মুসলিমদের ঘৃণা করেন বলে? নিজ স্বার্থ রক্ষার জন‍্য নাটক করেন বলে? নজর কাড়ার জন‍্য যে কাউকে আক্রমণ করেন বলে? সত‍্যি তো এটাই যে তিনি ২ টাকারও যোগ‍্য নন, পদ্মশ্রী তো ভুলেই যান।’

https://twitter.com/kamaalrkhan/status/1458118977780080643?t=aEZBWJ-LnPQG01hDbkGCuA&s=19

কমেন্ট বক্সে কঙ্গনার সমর্থনে ঝাঁপিয়ে পড়েছেন নেটিজেনদের একাংশ। একজন প্রশ্ন করেছেন, এই মুহূর্তে কঙ্গনার থেকে ভাল অভিনেত্রী আর কে আছেন বলিউডে? আরেকজনের কেআরকে কে প্রশ্ন, কঙ্গনা কিছু পেলেই আপনার এত জ্বলে কেন? অপর একজন লিখেছেন, এক সময়কার পাক নাগরিক আদনান সামি সহ আরো কয়েকজন মুসলিম ধর্মাবলম্বী ব‍্যক্তিও পদ্মশ্রী পেয়েছেন। আর কেআরকেও তো বিরাট কোহলি, টিম ইন্ডিয়া, কিছু বলিউড তারকা ও রাজনীতিবিদদের বিরুদ্ধে ঘৃণা ছড়ান।

পদ্মশ্রী পেয়ে একটি ভিডিও বার্তা দিয়েছিলেন কঙ্গনা। সেখানে তিনি বলেন, টাকার থেকে শত্রু বেশি রয়েছে তাঁর। অনেকেই তাঁকে প্রশ্ন করেন, এসব করে কী পান তিনি। তাদের উদ্দেশে অভিনেত্রীর বার্তা, “আজ যে আমি পদ্মশ্রী সম্মান পেয়েছি এটা অনেকের মুখ বন্ধ করবে।”

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর