বিয়ে করে নিয়ে গিয়ে এখন কদর করে না স্বামী! শোয়েবের বিরুদ্ধে অভিযোগ করে ভিডিও বার্তা সানিয়ার

বাংলাহান্ট ডেস্ক: পাকিস্তানের পুত্রবধূ হলেও তিনি আসলে ভারতেরই কন্যা। তাই তাঁকে নিয়ে উন্মাদনা একটু বেশিই থাকে সবসময়। সে তিনি যখন মাঠে নামতেন তখনো যেমন উন্মাদনা থাকত এখনও তাতে ভাঁটা পড়েনি একটুও। কথা হচ্ছে ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জাকে (sania mirza) নিয়ে। পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে (shoaib malik) বিয়ে করে এখন তিনি পাক ঘরনী।

খেলার দুনিয়ায় হিট জুটিদের মধ‍্যে অন‍্যতম সানিয়া ও শোয়েব। দুজনের মিষ্টি সম্পর্কের জোরে প্রায়ই সংবাদ শিরোনামে জায়গা করে নেন তাঁরা। স্বামীর খেলার সময় গ‍্যালারিতে দাঁড়িয়ে গলা ফাটাতেও দেখা যায় ভারতীয় টেনিস সুন্দরীকে।


শুধু খেলার দুনিয়াতেই না, সোশ‍্যাল দুনিয়াতেও বেশ সক্রিয় থাকেন সানিয়া। ৮.৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রামে। কোনো ছবি, ভিডিও শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়ে যায় নেটমাধ‍্যমে। সম্প্রতি সানিয়ার এমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছেন তিনি।

ভিডিওতে সানিয়া অভিযোগ করেছেন, স্বামী শোয়েবের কাছে তাঁর কোনো কদরই নেই। শোয়েব নিজের বাড়িতে তাঁকে বিয়ে করে এনেছেন ঠিকই, কিন্তু তাঁর কাছে স্ত্রীর কোনো কদরই নেই। না না, চমকাবেন না। আসলে রিল ভিডিওর জমানায় ট্রেন্ডে গা ভাসিয়ে ভিডিও বানিয়েছেন সানিয়াও।

https://www.instagram.com/reel/CWF3NtEroE6/?utm_medium=copy_link

আসলে এখন সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও এখন বেশ ট্রেন্ডে রয়েছে। সেখানে এক ব‍্যক্তিকে পরামর্শ দিতে শোনা যায়, ‘যেখানে তোমার কদর নেই সেখানে তুমি থেকো না’। এই প্রশ্নের উত্তরেই সানিয়াকে বলতে শোনা যায়, ‘তাঁর বাড়িতেই থাকি’। এই বলে ক‍্যামেরাটা স্বামী শোয়েবের দিকে ঘুরিয়ে দেন তিনি। বোঝাই যাচ্ছে, ভিডিওটি মজা করেই বানিয়েছেন সানিয়া। শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

909871 shoaib malik 1 1
২০১০ সালের ১২ এপ্রিল পাক ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সানিয়া। ২০১৯ এর ৩০ অক্টোবর পুত্রসন্তানের জন্ম দেন সানিয়া। তার নাম রেখেছেন ইজান। দুই দেশের মানুষ সহ সারা বিশ্ব শুভেচ্ছা জানায় সানিয়া ও শোয়েবকে তাঁদের নতুন জীবনের আরম্ভের জন্য।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর