খুদেরাই সোশ‍্যাল মিডিয়া স্টার, ইউটিউবে কেশবের অন্নপ্রাশনের ভিডিও শেয়ার করলেন মধুবনী

বাংলাহান্ট ডেস্ক: টেলিপাড়ার জনপ্রিয় তারকা সন্তানদের মধ‍্যে প্রথম দিকেই নাম থাকবে কেশবের (keshav)। রাজা গোস্বামী (raja goswami) ও মধুবনী গোস্বামীর (madhubani goswami) আদরের ছেলে সে। গত এপ্রিলে অভিনেত্রীর কোল জুড়ে আসে ‘গিরিধারি গোপাল’। কৃষ্ণভক্ত রাজা মধুবনী এই নামেই ছেলেকে ডাকেন। এর আগে নিজের সোশ‍্যাল মিডিয়া অনুরাগীদের সঙ্গে কেশবের পরিচয় করিয়ে দিয়েছিলেন মধুবনী। এবার রাজা মধুবনীর ইউটিউব চ‍্যানেলেরও প্রধান আকর্ষণ হয়ে উঠল কেশব।

সম্প্রতি ছেলের অন্নপ্রাশনের ভিডিও নিজের ইউটিউব চ‍্যানেলে শেয়ার করেছেন মধুবনী। সোশ‍্যাল মিডিয়ায় তিনি আগেই জানিয়েছিলেন, কেশবকে এবার থেকে প্রায়ই দেখা যাবে ইউটিউবে। কথা রেখেছেন অভিনেত্রী। নিজেদের দৈনন্দি জীবনের ঝলক দেওয়ার পাশাপাশি কেশবকেও অনুরাগীদের সামনে হাজির করেন তিনি।

   

IMG 20211119 130458
দূর্গাপুজোর পঞ্চমীতে ঘরোয়া অন্নপ্রাশন হয়েছে কেশবের। লাল ব্লাউজ, সবুজ বেনারসীতে সেজেছিলেন মধুবনী। ঘরোয়া সাজে দেখা গিয়েছিল রাজাকে। ছোট্ট লাল পাঞ্জাবি ও ঘিয়ে রঙের ধুতিতে সাজানো হয়েছিল কেশবকে। ছেলের মাথায় টোপরও দেখা গিয়েছে। কিন্তু তখন কোনো কারণে কেশবের মুখ আড়াল করে দিয়ে ট্রোলের সম্মুখীন হয়েছিলেন মধুবনী।

https://www.instagram.com/p/CWYnH3YP_rU/?utm_medium=copy_link

কিন্তু এবার আর নেটিজেনদের কোনো অভিযোগ করার সুযোগই দেননি মধুবনী। শুধু কেশবের ছবিই না, ইউটিউব চ‍্যানেলে অন্নপ্রাশনের ভিডিও শেয়ার করেছেন তিনি। প্রায়দিনই ক‍্যামেরার সামনে আসতে আসতে বেশ ক‍্যামেরা ফ্রেন্ডলি হয়ে গিয়েছে কেশব। মা ডাকলেই মিষ্টি করে হেসে দেয় সে। ইতিমধ‍্যেই ১৭ হাজার ভিউ হয়ে গিয়েছে ভিডিওতে।

https://www.instagram.com/p/CWcKaCRvptt/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/CWckRiWPxK6/?utm_medium=copy_link

এর আগে ১৪ নভেম্বর শিশু দিবস উপলক্ষে ইউটিউবেই কেশবের প্রথম ভিডিও আপলোড করেছিলেন অভিনেত্রী। ছেলের সঙ্গে ‘খেলু খেলু’ করার ভিডিও শেয়ার করেছিলেন তিনি। বাবার সঙ্গে খেলার ফাঁকে ফাঁকে ক‍্যামেরার দিকে তাকিয়ে মিষ্টি হাসছে ছোট্ট কেশব। মধুবনী জানান, একরত্তির সঙ্গে তাঁরা ‘খেলু খেলু’, ‘নাচু নাচু’ এমন ভাবেই কথা বলেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর