আগুনে পুড়ে যাচ্ছে বিয়ের প্যান্ডেল, বিন্দাস গাণ্ডেপিণ্ডে গিলছেন বরযাত্রী, রইল ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ বর্তমানে এখন চলছে বিয়ের মরশুম। করোনার কারণে প্রায় দু’বছর পর চারিদিকে আবারও জাঁকজমক পূর্ণ বিয়ের অনুষ্ঠান দেখতে পাওয়া যাচ্ছে। অতিথিরা অনুষ্ঠানে পৌঁছে আনন্দের সঙ্গে খাবারের মজা নিচ্ছেন। কিন্তু একটু ভেবে দেখুন তো, বিয়ের প্যান্ডেলে যদি আগুন লেগে যায়, তখন কী হবে? এরকমই একটি ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হচ্ছে। ভাইরাল ভিডিওতে জ্বলন্ত বিয়ের প্যান্ডেল যেমন দেখা যাচ্ছে, তেমনই সেই প্যান্ডেলের সামনে বসে অতিথিদের নিশ্চিন্তে খেতেও দেখা যাচ্ছে।

বিয়ের প্যান্ডেলে আগুন লাগার এই ঘটনা মহারাষ্ট্রের ভিওয়ান্ডির। রবিবার সেখানকার একটি অনুষ্ঠান বাড়িতে সবাই মিলে বিয়ের আনন্দ উপভোগ করছিলেন। তখনই প্যান্ডেলে আগুন লেগে যায়। এতটাই ভয়াবহ ছিল সেই ঘটনা যে, কিছুক্ষণের মধ্যে গোটা প্যান্ডেল ভস্মীভূত হয়ে যায়। কোনও ক্রমে বর-কনেকে সেখান থেকে উদ্ধার করা হয়।

   

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা এই ঘটনা নিজেদের মুঠোফোনে বন্দি করে নেন। আর সেই সময় দেখা যায় যে, কয়েকজন অতিথি আগুনের পরোয়া না করে খাবার খেতে ব্যস্ত। ভিডিওতে একটি হিন্দি জ্ঞান চলছে শোনা যায়। গানটি ছিল ‘আগ লগি চাহে বস্তি মে, বাবা তো রেহতা মস্তি মে।” গানটির সঙ্গে সেই সময় ঘটে যাওয়া ঘটনা পুরোপুরি মিলে গিয়েছিল।

অবাক করা বিষয় হল, প্যান্ডেলে আগুন লাগার কারণে যখন সবাই আতঙ্কিত আর প্রাণ বাঁচাতে এবং আগুন নেভাতে ব্যস্ত ছিল, তখন এই অতিথিরা নিজেদের মতো খাবার খাওয়ায় ব্যস্ত ছিল। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও এখন তুমুল হারে ভাইরাল হচ্ছে। নেটিজেনরা নিজেদের মতো করে প্রতিক্রিয়া দিচ্ছেন। কী হাসছেন, আবার কেউ তাঁদের উপর ক্ষোভেও ফেটে পড়ছেন।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর