অভিষেকের আবেদনে সাড়া দিয়েই ডায়মণ্ড হারবারে যাচ্ছেন সোনু নিগম! ডাক দিলেন, ‘খেলা হবে’

বাংলাহান্ট ডেস্ক: একুশের বিধানসভা নির্বাচনের সময় থেকেই ‘খেলা হবে’ স্লোগানের জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। এবার খেলা হবে বলে ডাক দিলেন বলিউডের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সোনু নিগমও (sonu nigam)। কি ভাবছেন, সোনুও সবুজ শিবিরে যোগ দিলেন? এখনো পর্যন্ত তেমন কোনো ইঙ্গিত না মিললেও তৃণমূলের সর্ব ভারতীয় সাধারন সম্পাদক অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ের (abhishek banerjee) আবেদনে সাড়া দিয়েই কিন্তু ডায়মণ্ড হারবারে আসছেন সোনু।

আসলে সেখানে এম পি কাপ ফুটবল প্রতিযোগিতার আয়োজন হতে চলেছে। তারই উদ্বোধনী অনুঠানে পারফর্ম করতে চলেছেন সোনু। অভিষেকের আবেদনে সাড়া দিয়েই এই অনুষ্ঠানে গান গাইতে চলেছেন তিনি। একটি ভিডিও বার্তায় সোনু বলেন, “নমস্কার, ডায়মণ্ড হারবার। আমি আপনাদের কাছে আসছি আগামী ৫ ডিসেম্বর আমার প্রিয় বন্ধু অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ের জন‍্য। খুব শীঘ্রই দেখা হবে, খেলা হবে।”

   

cb06e40506fa00c0c2799430ab96ecb2 original
এই মুহূর্তে কলকাতাতেই রয়েছেন সোনু নিগম। স্টার জলসার ‘সুপার সিঙ্গার থ্রি’ রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন তিনি। কিছুদিন আগে শোয়ের মঞ্চে বাংলার জামাই সোনু নিগমকে বড়ি দিতেও দেখা গিয়েছিল। এবার ডায়মণ্ড হারবার মাততে চলেছে তাঁর কণ্ঠের জাদুতে।

২০১৭ সাল থেকে ডায়মণ্ড হারবারে শুরু হয়েছে বার্ষিক এম পি কাপ ফুটবল প্রতিযোগিতা। সাংসদ অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ই শুরু করেন এই প্রতিযোগিতা। গত বছর করোনার বাড়বাড়ন্তের জন‍্য খেলাটা আয়োজন করা সম্ভব হয়নি। তবে এবারে সমস্ত করোনা বিধি মেনেই টুর্নামেন্টের আয়োজন করা হবে বলে খবর।

sonu
করোনা টিকার দুটি ডোজ সম্পূর্ণ করলে তবেই মিলবে খেলার অনুমতি। মাস্ক ছাড়া দর্শকাসনে বসার অনুমতি নেই। এছাড়াও থাকবে স‍্যানিটাইজার টানেল। ডায়মন্ড হারবার লোকসভার অধীনে থাকা সাতটি বিধানসভা কেন্দ্রের মোট ১২৮টি দল অংশ নিচ্ছে এই টুর্নামেন্টে। খেলবেন নামী ফুটবলাররাও। ৫ ডিসেম্বর থেকে শুরু হয়ে এক মাস ধরে চলবে এই টুর্নামেন্ট।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর