বাবার মতোই মাখন লাগানো শিখবে! কুরুচিকর ট্রোলের শিকার করনের ছোট্ট ছেলে যশ

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় ট্রোলারদের পছন্দের শিকার করন জোহর (karan johar)। বলিউডের এই পরিচালক প্রযোজককে নিয়ে বহুদিন ধরেই ট্রোল হয়ে আসছে নেটদুনিয়ায়। কিন্তু গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর থেকে ট্রোলের পরিমাণ ভীষণ রকম ভাবে বেড়ে যায়। এমনকি রেহাই পাননি করনের বয়স্থ মা, ছোট ছোট দুই সন্তানও। বাধ‍্য হয়ে সোশ‍্যাল মিডিয়া থেকে লম্বা সময়ের জন‍্য অবসর নিয়েছিলেন করন।

এখন ফের কাজ ও সোশ‍্যাল মিডিয়ায় ফিরলেও ট্রোল বন্ধ হয়নি। এবার নেটনাগরিকদের একাংশের কুরুচিকর আক্রমণের শিকার হয়েছে করনের ছোট্ট ছেলে যশ। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন পরিচালক। সেখানে স‍্যান্ডউইচ বানাতে দেখা দেখা গিয়েছে তাকে।

   

karankoharson41589539999
ভিডিও দেখে মনে হচ্ছে অনলাইন ক্লাস চলাকালীন নিজে হাতে স‍্যান্ডউইচ বানিয়ে দেখাচ্ছে ছোট্ট যশ। পাউরুটির একটি স্লাইসের উপরে অনেকটা মাখন, শশা দিয়ে স‍্যান্ডউইচ বানাচ্ছে সে। পরনে পেশাদার রাঁধুনির মতো অ্যাপ্রন, শেফ টুপি। ভিডিওটি শেয়ার করে করন লিখেছেন, আমাদের বাড়িতে একজন শেফ রয়েছে। শেফ যশ জোহর।

ভিডিওটি শেয়ার হতেই কয়েকজন ঝাঁপিয়ে পড়েছেন ট্রোল করার জন‍্য। একজন লিখেছেন, বড় হয়ে বাবার মতোই মাখন লাগাতে শিখবে। আরেকজন লিখেছেন, এখন এত কিছু করে কী লাভ? বড় হয়ে সেই তো বাবার মতোই হবে। তবে নেতিবাচক কমেন্টগুলিকে ছাপিয়ে উপচে পড়েছে ছোট্ট যশের প্রশংসা। মনামী ঘোষ, মনীশ মালহোত্রা, মৌনি রায়, সোনি রাজদান, ক‍্যাটরিনা কাইফ, শিল্পা শেট্টিরা আদরে ভরিয়ে দিয়েছেন করন পুত্রকে।

https://www.instagram.com/tv/CW8RN1gDPFu/?utm_medium=copy_link

২০১৭ সালে সারোগেসির মাধ‍্যমে বাবা হন করন জোহর। দুই খুদে যশ ও রুহিকে লালন পালন করে বড় করে তোলার মধ‍্যে দিয়েই পিতৃত্বের স্বাদ পুরোপুরি উপভোগ করছেন করন। ‘সিঙ্গল ফাদার’ হয়েও দিব‍্যি সামলাচ্ছেন দুই খুদের যাবতীয় আবদার  দুষ্টুমি।

যশ ও রুহির বড় হয়ে ওঠার সঙ্গে সঙ্গে নিজেরও বাবা হিসাবে আরও পরিণত হওয়া। সন্তানদের সঙ্গে তাঁর খুনসুটি এসবই লেখার আকারে প্রকাশ করেছিলেন করন। ছোটদের জন‍্য সুন্দর ছবি দিয়ে একটি ‘পিকচার বুক’ প্রকাশ করেছিলেন তিনি। বইয়ের নাম ‘দ‍্য বিগ থটস অফ লিটল লভ’।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর