ঝগড়া ভুলে কাছাকাছি, রঙ মিলান্তি পোশাকে ক্রুশালের সঙ্গে উদ্দাম নাচ অদ্রিজার

বাংলাহান্ট ডেস্ক: মিলন সব সময়েই মধুর। বিশেষ করে তা যদি হয় চার মাস পর। মনোমালিন‍্য ভুলে দিপাবলীতেই ফের কাছাকাছি এসেছেন অদ্রিজা রায় (adrija roy) ও ক্রুশাল আহুজা (krushal ahuja)। তারপর থেকে শুধুই ভাল মুহূর্তের ছড়াছড়ি। এই মরশুমেই বিয়ে অভিনেতার দিদির। সেখানে আমন্ত্রিত অদ্রিজাও। সঙ্গীত থেকে হলদি সেরেমনি সবেতেই তাক লাগিয়ে দিচ্ছেন হবু পুত্রবধূ।

সঙ্গীতের লুক আগেই ফাঁস করেছিলেন অদ্রিজা। এবার দুজনের হলদি অর্থাৎ গায়ে হলুদের অনুষ্ঠানের লুক প্রকাশ‍্যে এল। হলুদ লেহেঙ্গার সঙ্গে রঙিন প্রিন্টেড চোলি ও ম‍্যাচিং ওড়না, এমনি পোশাকে দেখা মিলল অভিনেত্রীর। কানে বড় দুল ও হাতে একগোছা চুড়ি, হলদির সাজটা সিম্পলই রেখেছিলেন অদ্রিজা। অপরদিকে ক্রুশালকে দেখা গেল হলুদ কুর্তা ও সাদা পাজামায়।

IMG 20211205 154115
অনুষ্ঠানের এক ফাঁকে ছোট্ট করে রিল ভিডিও বানিয়ে নিলেন ক্রুশাল অদ্রিজা জুটি। রঙ মিলান্তি পোশাকে ‘শাড়ি কে ফল সা’ গানে জমিয়ে নাচলেন দুজনে। সঙ্গে সঙ্গে ভাইরাল সেই ভিডিও। টেলিভিশনের প্রিয় জুটিকে ভালবাসায় ভরিয়ে দিলেন।

https://www.instagram.com/adrija_roy_official/p/CXAw_swBzET/?utm_medium=copy_link

সঙ্গীত সেরেমনিতে উজ্জ্বল কমলা রঙের লেহেঙ্গা চোলিতে সেজেছিলেন অদ্রিজা। সঙ্গে আধুনিক ডিজাইনের হালকা গয়না, আলতো কার্ল করা চুল ছড়িয়ে রয়েছে পিঠে। ক্রুশালের সঙ্গে যুগলে ছবিও তুললেন হাসিমুখে। অভিনেতার দেখা মিলেছিল কালো ও নীলের মিশেলে শেরওয়ানি, পাজামায়।

চার মাস আগে শোনা গিয়েছিল, প্রেম ভেঙেছে ক্রুশাল অদ্রিজার। অবশ‍্য সম্পর্কের কথা স্বীকার কোনোদিনই করেননি তাঁরা। তেমনি বিচ্ছেদের ব‍্যাপারেও কেউ টুঁ শব্দটিও করেননি। শুধু নেটিজেনদের চোখে পড়েছিল আগের মতো আর একে অপরের সঙ্গে ছবি শেয়ার করেন না ক্রুশাল অদ্রিজা। কিন্তু রেখে দিয়েছিলেন পুরনো ছবিগুলি। যার জন‍্য জুটির অনুরাগীদের আশা ছিল হয়তো আবারো বিবাদ ভুলে এক হতে পারেন তাঁরা।

https://www.instagram.com/reel/CXDUYe2l_pk/?utm_medium=copy_link

অনুরাগীদের নিরাশ করেননি অদ্রিজা ক্রুশাল। দীপাবলীর রাতে একসঙ্গেই সেলিব্রেট করতে দেখা গিয়েছিল তাঁদের। ঠিক আগের মতো। হাসি মুখে একে অপরের দিকে লেন্সবন্দি হন ক্রুশাল অদ্রিজা। সঙ্গে উপরি পাওনা রোম‍্যান্টিক রিল ভিডিও। আর হাল আমলের প্রেমে সোশ‍্যাল মিডিয়ার ছবি, রিল যে একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে তা কে না জানে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর