প্রতারক ব‍্যবসায়ীর সঙ্গে সম্পর্ক রেখে কোটি টাকার উপহার গ্রহণ, লুকআউট নোটিশ জারি জ‍্যাকলিনের নামে

বাংলাহান্ট ডেস্ক: আর্থিক প্রতারণা মামলায় অভিযুক্ত ব‍্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কে জড়ানোয় বড় ফাঁসা ফাঁসলেন অভিনেত্রী জ‍্যাকলিন ফার্নান্ডেজ (jacqueline fernandez)। এর আগেই এই কোটি টাকার আর্থিক প্রতারণা মামলায় সমন জারি হয়েছিল তাঁর নামে। তারপরেও সুকেশের সঙ্গে দু দুটি ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়ে যাওয়ায় আরো বিপদে পড়েছেন জ‍্যাকলিন। বিদেশে যাওয়া বন্ধ করে দেওয়া হয়েছে তাঁর।

জানা যাচ্ছে, রবিবার দুবাই যাওয়ার জন‍্য মুম্বই বিমানবন্দরে এসে পৌঁছান জ‍্যাকলিন। দুবাইয়ে একটি লাইভ শো তে যোগ দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু মুম্বই ছেড়ে বেরোতেই পারেননি অভিনেত্রী। বিমাবন্দরেই আটকে দেওয়া হয় তাঁকে। আপাতত দেশ ছেড়ে তাঁকে কোথাও যেতে দেওয়া হবে না বলেই খবর। জ‍্যাকলিনের বিরুদ্ধে লুক আউট নোটিশও জারি করা হয়েছে।

Jacqueline Fernandez A Gentleman
কিছুদিন আগেই চন্দ্রশেখরের সঙ্গে জ‍্যাকলিনের দুটি অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছিল। ছবিতে চন্দ্রশেখরের সঙ্গে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল জ‍্যাকলিনকে। প্রথম ছবিতে অভিনেত্রীর গালে চুম্বনরত অবস্থায় মিরর সেলফি তুলেছেন প্রতারক ব‍্যবসায়ী। জানা যাচ্ছে, চলতি বছরের এপ্রিল থেকে জুন মাসের মধ‍্যে ছবিটি তোলা হয়েছে।

সে সময় অন্তর্বর্তী কালীন জামিনে জেলের বাইরে ছিলেন চন্দ্রশেখর। তখনি একাধিক বার জ‍্যাকলিনের সঙ্গে দেখা করেছিলেন তিনি। এর কিছুদিন পরেই ফের একটি ছবি ভাইরাল হয় দুজনের। একই জায়গায় তোলা এই ছবিটিতে চন্দ্রশেখরের গালে চুম্বন করতে দেখা গিয়েছে জ‍্যাকলিনকে। জানা গিয়েছে, প্রতারক চন্দ্রেশেখরের থেকে একটি ৫২ লক্ষ টাকার ঘোড়া এবং একটি ৯ লক্ষ টাকার বিড়াল উপহার নিয়েছেন জ‍্যাকি।

২০০ কোটি টাকার এই আর্থিক তছরুপের মামলায় ফেঁসে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন জ‍্যাকলিন। এই মামলায় ইডির জিজ্ঞাসাবাদেরও সম্মুখীন হতে হয়েছে তাঁকে। পরবর্তীকালেও ফের সেই মামলাতেই ফের ইডির সমন পেয়েছিলেন জ‍্যাকলিন ও নোরা। গত ১৫ অক্টোবর ইডির দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল জ‍্যাকলিনের। দুটি ছবি ফাঁসের পর ফের দিল্লিতে ইডির জেরার মুখোমুখি হতে পারেন অভিনেত্রী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর