শুধুমাত্র ব্রা পরে নাচ! নুসরতের ভিডিও দেখে চোখ কপালে উঠেছিল মা-বাবার

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে অভিনয় দক্ষতার বিচারে বিশেষ ভাবে উল্লেখের দাবি রাখেন নুসরত ভারুচা (nushrratt bharucha)। এখনো পর্যন্ত কয়েকটি ছবিতে একই ধরনের চরিত্রে অভিনয় করলেও তাঁর অভিনয় কিন্তু প্রশংসিত হয়েছে। সম্প্রতি OTT প্ল‍্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত ‘ছোড়ি’ ছবিতেও নুসরত যোগ‍্যতার প্রমাণ দিয়েছেন। তবে শুরুটা বেশ অন‍্য রকম ভাবেই হয়েছিল নুসরতের। গ্ল‍্যামার জগতে তিনি পা রেখেছিলেন ঠিকই, তবে তাঁর কীর্তিকলাপ একেবারেই সহজ ভাবে নেননি তাঁর পরিবারের লোকেরা।

নুসরত সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে তাঁর একটি ছবির ঘটনা উল্লেখ করে। ‘সোনু কি টিটু কি সুইটি’ ছবিতে নায়িকার চরিত্রে ছিলেন নুসরত। সেই ছবিরই জনপ্রিয় গান ‘ছোটে ছোটে পেগ’এ বোল্ড অবতারে ধরা দিয়েছিলেন তিনি। লাল ব্রালেট ও থাই হাই স্লিটের স্কার্ট পরে নেচেছিলেন নুসরত। তাঁর এই রূপ দেখে মাথা ঘুরেছিল অনেকেরই। সেই তালিকায় রয়েছেন অভিনেত্রীর বাবা মাও। ঘটনাটা সেই বিষয়েই।

   

NUSH 2020 5 18 3 13 14 thumbnail
নুসরত জানান, তখন সবে সবে গানটি মুক্তি পেয়েছে। তিনি নেচেছেন জেনে বাবা, মা, ঠাকুমা সবাই খুব খুশি। সকলে মিলে গানের ভিডিওটি দেখতে বসেছিলেন। কিন্তু গান শুরু হতেই সবার চোখ ছানাবড়া! গান শেষ হতেই মা, ঠাকুমা একযোগে তাঁকে প্রশ্ন করেন, শুধুমাত্র একটা ব্রা পরে নেচেছেন নুসরত!

এমন একটা প্রশ্ন শুনে হতভম্ব হয়ে পড়েছিলেন অভিনেত্রী নিজেও। তারপর তিনি বয়োজ‍্যেষ্ঠদের বোঝানোর চেষ্টা করেন যে ওটা ব্রা নয়, বরং ব্রালেট। দুটোর মধ‍্যে তফাৎ রয়েছে। ব্রালেট অন্তর্বাস হিসাবে পরা হয় না। কিন্তু মেয়ে যতই বোঝানোর চেষ্টা করুন না কেন, মা ঠাকুমা গোমড়া মুখেই ছিলেন।

1004170 actress nushrat bharucha in filmfare glamour and style awards 2019 110500 1200
যদিও নুসরত ব‍্যাপারটাকে যে খুব একটা পাত্তা দেননি তা তাঁর ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল খুললেই বেশ বোঝা যায়। খোলামেলা পোশাকেই বেশি স্বচ্ছন্দ বোধ করেন তিনি। প্রায়ই বোল্ড লুকে ফটোশুট করেন নুসরত এবং অনুরাগীদের জন‍্য তা শেয়ারও করেন। ইনস্টাগ্রামে ৩০ লক্ষেরও বেশি ফলোয়ার্স রয়েছে নুসরতের।

২০০৯ সালে ‘কাল কিসনে দেখা’ ছবির মাধ‍্যমে অভিনয় জগতে পা রাখেন তিনি। এরপর ‘পেয়ার কা পঞ্চনামা টু’, ‘সোনু কে টিটু কে সুইটি’, ‘ড্রিম গার্ল’ ছবিতে অভিনয় করেছেন নুসরত। হংসল মেহতার ‘ছলাং’ ছবিতেও অভিনয় করেছেন নুসরত। তাঁর বিপরীতে ছিলেন রাজকুমার রাও।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর