বলিউড ডাকছে নীল-তৃণাকে, খাস যশরাজ ফিল্মস থেকে পেলেন ভালবাসা!

বাংলাহান্ট ডেস্ক: রিল লাইফে এখনো জুটি বাঁধতে না পারলেও রিয়েল লাইফে সাত জন্মের জন‍্য গাঁটছড়া বাঁধা হয়ে গিয়েছে নীল ভট্টাচার্য (neel bhattacharya) ও তৃণা সাহার (trina saha)। টেলি ইন্ডাস্ট্রির এই জুটি নিজের নিজের সিরিয়ালে যেমন জনপ্রিয় তেমনি একে অপরের সঙ্গেও সুপারহিট। সেই জনপ্রিয়তা পৌঁছেছে সোজা বলিউডে।

না, এ কোনো গল্প নয়, একেবারেই বাস্তব। সোশ‍্যাল মিডিয়ায় নীল তৃণার সক্রিয়তার কথা সকলেই জানেন। ব‍্যক্তিগত জীবন থেকে শুটিংয়ের সেট সমস্ত কিছুর টুকটাক আপডেট অনুরাগীদের সঙ্গে শেয়ার করতে থাকেন তাঁরা, কখনো ছবি আবার কখনো রিল ভিডিও রূপে। সম্প্রতি তেমনি একটি রিল বানিয়েছিলেন নীল তৃণা।

   

IMG 20211210 155858
প্রেম ভাঙা নিয়ে একটি ভিডিও বানিয়েছিলেন তাঁরা। সম্পর্ক ভাঙার পরেও কীভাবে অতীতের সুখ স্মৃতিগুলো ভিড় করে আসে মনে, কিন্তু শেষমেষ নিয়তি মেনে নিজের নিজের পথেই চলতে হয় সেটাই খুব কম সময়ে সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছিলেন তৃনীল। বেশ ভাইরাল হয়েছিল ভিডিওটি। এমনকি লাইক করেছে খাস যশ রাজ ফিল্মস!

বলিউডের এত বড় মাপের একটি প্রযোজনা সংস্থার থেকে লাইক পেয়ে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত তৃণা। লাইকের স্ক্রিনশট শেয়ার করে সোশ‍্যাল মিডিয়ায় সুখবর দিয়েছেন তিনি। নীল তৃণার কাছে নিঃসন্দেহে এটা একটা বড় সাফল‍্য। এবার এই রিল ভিডিওর দৌলতেই বলিউড থেকে তাঁদের ডাক আসে কিনা সেটাই দেখার অপেক্ষা।

https://www.instagram.com/reel/CXNrW6XlJRU/?utm_medium=copy_link

প্রসঙ্গত, দেখতে দেখতে দশ মাস পেরিয়ে গেল নীল তৃণার বিয়ের। ১২ বছর চুটিয়ে প্রেম করার পর দাম্পত‍্য জীবনও দারুন উপভোগ করছেন নীল ভট্টাচার্য্য ও তৃণা সাহা। প্রেমের মাসেই নিজেদের সম্পর্ককে চিরবন্ধনে বেঁধেছেন দুজন। দাম্পত‍্য জীবনের ছয় মাস পূর্তি উপলক্ষে একটি ছবি শেয়ার করেছিলেন নীল। সামনেই আসছে নীল তৃণার প্রথম বিবাহ বার্ষিকী। তার আগে এমন সুখবরে সেলিব্রেশন যে দ্বিগুণ হয়ে গেল তা বলা বাহুল‍্য।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর