মৃত‍্যুর পর প্রথম জন্মবার্ষিকী, সিদ্ধার্থের ছবি শেয়ার করে বাকরুদ্ধ শেহনাজ

বাংলাহান্ট ডেস্ক: তিন মাস হয়ে গেল প্রয়াত হয়েছেন সিদ্ধার্থ শুক্লা (siddharth shukla)। সেপ্টেম্বরের শুরুতে আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত‍্যু হয় তাঁর। প্রয়াণের পর আজ ১২ ডিসেম্বর প্রথম জন্মবার্ষিকী তাঁর। জীবিত থাকলে ৪১ এ পা দিতেন অভিনেতা। ধুমধাম করে জন্মদিন পালন হত হয়তো। অংশ নিতেন প্রেমিকা শেহনাজ গিলও (shehnaz gill)। কিন্তু এখন আর সেসব কিছুই সম্ভব নয়। এই বিশেষ দিনে সিদ্ধার্থের স্মৃতিচারণ করে ছবি শেয়ার করলেন অভিনেত্রী।

ছবিতে সিদ্ধার্থের মুখে হাসি লেগে রয়েছে। পিঠে একজোড়া ডানাও লাগানো হয়েছে এডিট করে। কিন্তু এই ছবির সঙ্গে কোনো কিছুই লেখেননি শেহনাজ। তবে তাঁর নীরবতাই অনেক কিছু বলে দিয়েছে। কমেন্ট বক্সে অনেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রয়াত সিদ্ধার্থকে। আবার অনেকে লিখেছেন, অভিনেতাকে খুব মিস করছেন তারা।

   

sidharth shukla pulling shehnaaz gill closer for a hug in a throwback video will make you miss sidnaaz
সিদ্ধার্থের জন্মবার্ষিকীর আগে অনাথ শিশুদের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল শেহনাজকে। অমৃতসরের এক অনাথাশ্রমে দেখা মেলে শেহনাজের। জিন্স, সোয়েটশার্ট ও শালে ছিমছাম লুকে ধরা দিয়েছিলেন তিনি। অনাথাশ্রমের বাসিন্দাদের সঙ্গে হাসিমুখে কথা বলেন শেহনাজ, একসঙ্গে ছবি তোলেন। এদিনের বেশ কিছু ছবি, ভিডিও ভাইরাল হয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CXYW0L3IwZP/?utm_medium=copy_link

শেহনাজকে প্রশংসা ও ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন তাঁর অনুরাগীরা। একজন লেখেন, ‘শেহনাজের মধ‍্যে সিদ্ধার্থ শুক্লাকে দেখতে পাচ্ছি।’ আরেকজন লেখেন, ‘শেহনাজ সবথেকে শক্ত মেয়ে। ঈশ্বর ওকে আরো মানসিক জোর দিক, এটাই প্রার্থনা করি।’

সরাসরি সম্পর্কের কথা ঘোষনা না করলেও ‘সিডনাজ’এর বিশেষ সম্পর্কের কথা কারোরই অজানা ছিল না। এমনকি অভিনেত্রী জোর গলায় ক‍্যামেরার সামনেই ঘোষনা করেছিলেন, তিনি বিগ বস জিততে নয়, সিদ্ধার্থকে জিততে এসেছেন। বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থই।
তৃতীয় হয়েছিলেন শেহনাজ। কিন্তু কোনো আক্ষেপ ছিল না অভিনেত্রীর। মনের মানুষটির হৃদয় যে তাঁর জেতা হয়ে গিয়েছিল। কিন্তু এখন সিদ্ধার্থ নেই। একাই মন শক্ত করে জীবনে এগিয়ে চলার প্রস্তুতি নিচ্ছেন শেহনাজ।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর