কুয়োয় পড়া বিড়ালেরকে উদ্ধারের আপ্রাণ চেষ্টা বাঁদরের, ভাইরাল ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: রোজ সোশ্যাল মিডিয়ায় কতরকমেরই না ভিডিও আমরা দেখে থাকি। নানান বিষয় নিয়ে মন ছুঁয়ে যাওয়া ভিডিও ভাইরালও হয়। কিছু কিছু বিষয় মন কাড়ে ৮ থেকে ৮৮ বছর বয়সী মানুষ প্রত্যেকেরই। মানুষ ভিডিওর বিষয়বস্তু একটু মন ছোঁয়া হলেই শেয়ার করতে দু বার ভাবেন না। এভাবেই ওই মন ছুঁয়ে যাওয়া ভিডিও গুলি ছড়িয়ে পড়ে একাধিক মানুষের মধ্যে।

সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে আপনার মনোভাব ঠিক কি হবে তা সহজে বলা যায় না। আপনি আনন্দও পেতে পারেন ভিডিওটি দেখে। আবার ভিডিওটি আপনার মন বিষণ্ণ করে দিতে পারে। এই দ্বৈত সত্ত্বার জন্যই ভিডিওটি এতটা ভাইরাল হয়েছে। সবচেয়ে বড় কথা ভিডিওটি কোনও মানুষ বা কীর্তি সম্পর্কে নয়।

   

ভিডিওটি হল দুই অবলা প্রাণী সম্পর্কে। আপনি ভিডিওটিতে ক্লিক করলে দেখতে পাবেন একটি অসহায় বিড়াল ছানা-কে। অসহায় সেই ছোট্ট ছানাটি একটি প্রায় শুকিয়ে যাওয়া কুয়োর ভেতরে কোনওভাবে পড়ে গিয়ে আর বেরোনোর উপায় খুঁজে পাচ্ছে না।

এই সময়ই ভিডিওটিতে প্রবেশ করবে ভিডিওর দুই নম্বর চরিত্র, একটি ছোট বাঁদর। বেড়ালছানাটির ওই করুন অবস্থা দেখে সে কিছু না ভেবেই ঝাঁপ দেয় কুয়োর ভেতর। সে নিয়ে অতি সহজেই কুয়োর ভেতরে প্রবেশ করতে এবং বেরিয়ে আসতে পারছে। কিন্তু বিড়ালটিকে বার করার চেষ্টা করেও কোনও উপায় খুঁজে পাচ্ছে না সে। ভিডিওটির শেষপর্যন্ত জানাও যায়নি যে শেষ পর্যন্ত বেরিয়ে আসতে পেরেছে কিনা বিড়ালটিকে নিয়ে। আর বাঁদরের এই কীর্তিকলাপ-ই মন কেড়েছে দর্শকদের।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর