রোহিত শর্মার সঙ্গে বচসা নিয়ে মুখ খুললেন বিরাট কোহলি, দিলেন বড় বয়ান

বাংলা হান্ট নিউজ ডেস্ক: গত বেশ কয়েকদিন ধরেই ভারতীয় ক্রিকেট দলে বড় ধরনের রদবদল ঘটছে এবং অশান্তির পরিবেশ বিরাজ করছে। টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের আরও সফল প্রচেষ্টা দেখার পর, ভারত দেখেছে বিরাট কোহলি টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়কত্ব থেকে পদত্যাগ করেছেন এবং তার জায়গায় রোহিত শর্মা টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক হিসেবে এসেছেন।

এরপরে, দক্ষিণ আফ্রিকা সফরের আগে, বিরাট কোহলিকেও ওয়ানডে ফরম্যাটের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল এবং তার জায়গায় সোমবারের ফর্ম্যাটের অধিনায়কত্ব দেওয়া হয়েছিল রোহিত শর্মাকে। শুধু তাই নয়, এখন দক্ষিণ আফ্রিকা সফরের আগে, যখন রোহিত শর্মা ইনজুরিতে পড়েন এবং তার প্রায় ৩ সপ্তাহ বিশ্রামের প্রয়োজন ছিল, তখন দলের বিরাট কোহলিরও প্রয়োজন ছিল, কিন্তু দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ান ডে খেলতে রাজি হননি বিরাট কোহলি।

   

 

এই সমস্ত কার্যকলাপের উপরে, লোকেরা অনুমান করছিল যে বিরাট কোহলি এবং রোহিত শর্মার মধ্যে অবশ্যই কোনও ফাটল চলছে, যার কারণে এই সব ঘটছে। বলা হচ্ছে যে ওডিআই ফরম্যাটের অধিনায়কত্ব ছিনিয়ে নেওয়ার কারণে বিরাট কোহলি এবং রোহিত শর্মার মধ্যে দ্বন্দ্ব চলছে এবং এই কারণেই বিরাট কোহলি দক্ষিণ আফ্রিকা সফরে ওডিআই ম্যাচ খেলতে অস্বীকার করেছিলেন। যাইহোক, এই সিদ্ধান্তের জন্য, বিরাট কোহলি তার মেয়ে বিরুষ্কার জন্মদিনকে দায়ী করেছেন। কিন্তু চিন্তাবিদরা যে কোনো কিছু ভাবতে পারেন।

rohit virat

এই সমস্ত গুজবের মধ্যে, এখন বিরাট কোহলি নিজেই এগিয়ে এসে একটি বিবৃতি দিয়েছেন। বিরাট কোহলি বলেছেন যে গত কয়েকদিন ধরে যে গুজব উড়ছে যে রোহিত শর্মা এবং তার মধ্যে কিছু ঝামেলা নেই, এগুলো সবই মিথ্যা। বিরাট বলেছেন “আমার ও রোহিত শর্মার মধ্যে কোনো ধরনের বিরোধ নেই। আমি অনেক বছর ধরে এই কথা বলে আসছি।” বিরাট কোহলির দেওয়া এই বিবৃতিতে, এখন যারা রোহিত শর্মা এবং বিরাট কোহলির মধ্যে বিবাদের গুজব নিয়ে ধন্ধে ছিলেন তারা নিজেদের উত্তর পেয়েছেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর