ভোল বদল ‘বাদাম কাকু’র, স্বল্পবসনা সুন্দরীর সঙ্গে র‍্যাপ গেয়ে কুৎসিত ট্রোলের মুখে ভাইরাল ভুবন বাদ‍্যকর

বাংলাহান্ট ডেস্ক: ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম’, কয়েক লাইন গান গেয়েই সোশ‍্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে গিয়েছিলেন ভুবন বাদ‍্যকর (bhuban badyakar)। তবে তাঁর আসল নাম ভুলে নেটমাধ‍্যমে ‘বাদাম কাকু’ বলেই বেশি পরিচিতি পেয়েছেন তিনি। তাঁর ভাইরাল গানের সুরে মজে আপামর নেটবাসী।

পেশায় বাদাম বিক্রেতা ছিলেন ভুবন। নিজের সুবিধার জন‍্যই বেঁধেছিলেন এই গান। বাইকে ঘুরে ঘুরে বাদাম বিক্রি করতেন। নিজের লেখা, সুর দেওয়া এবং গাওয়া গান শুনে এগিয়ে আসতেন অনেকে। সে গান যে কীভাবে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল তা বোঝার সাধ‍্যি নেই কারোর। কিন্তু যে হারে ভুবন বাদ‍্যকরের গান রিমিক্স হতে শুরু করে তাতে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন তিনি।

   

IMG 20211230 190748
ভুবন অভিযোগ করেছিলেন তিনি ভাইরাল হয়ে যাওয়ার পর আর কেউ আসত না বাদাম কিনতে। উপরন্তু তাঁর বানানো গান রিমিক্স করে দু হাতে টাকা কামাচ্ছিলেন ইউটিউবারর। অথচ তাঁর জোটেনি নয়া পয়সাও। পুলিসে অভিযোগ দায়েরের পরেই দৌরাত্ম‍্য কিছুটা কমে। পাশাপাশি স‍্যান্ডি সাহা, বিধায়ক মদন মিত্রের দৌলতে আরো বাড়ে ভুবনের জনপ্রিয়তা।

এবারে তিনি সম্পূর্ণ ভোল বদলে এলেন। সাজসজ্জার পাশাপাশি বদলে গিয়েছে বাদাম কাকুর গানের ধরনও। ‘কাঁচা বাদাম’ এর র‍্যাপ নিয়ে এসেছেন তিনি। নিয়ন আলো, পাশে স্বল্প বসনা সুন্দরীর সঙ্গে দিব‍্যি নাচলেন ভুবন বাদ‍্যকর। সানগ্লাস এঁটে তাঁকে চেনাই দায়।

IMG 20211230 190804IMG 20211230 190813
ভিডিও ভাইরাল হতেই ট্রোল করার জন‍্য ঝাঁপিয়ে পড়েছেন নেটিজেনদের একটা বড় অংশ। একজনের কটাক্ষ, ‘টিকটকাররা প্রয়োজনে দেহও দিতে রাজি ভুবনদারে।’ আরেকজন লিখেছেন, ‘মাথার তিলকটা মুছে নিন। অপমান হয়’। এমনকি একজন রানু মণ্ডলের সঙ্গেও তুলনা করেছেন ভুবন বাদ‍্যকরের। তবে অনেকের মতে, সাধাসিধা মানুষটাকে দিয়ে এসব না করালেই নয়!

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর