দুঃস্থ শিশুদের পাশে দাঁড়ালেন অপরাজিতা আঢ‍্য, বছর শেষে উপহার দিলেন একমুঠো আনন্দ

বাংলাহান্ট ডেস্ক: আজকের দিনটা গেলেই নতুন বছর। ২০২১ এর সুখ, দুঃখ, হাসি, কান্না মেশানো দিনগুলোকে পেছনে ফেলে ২০২২ এ পা রাখতে চলেছে গোটা বিশ্ব। এখন থেকেই শুরু হয়ে গিয়েছে বছর শেষের পার্টি। কেউ পরিবার পরিজন, বন্ধু বান্ধবদের নিয়ে, কেউ বা মনের মানুষকে সঙ্গে নিয়ে স্বাগত জানাবেন নতুন বছরকে। কিন্তু অভিনেত্রী অপরাজিতা আঢ‍্যর (aparajita adhya) পরিকল্পনা একটু অন‍্য রকম।

সকলে যখন পার্টিতে ব‍্যস্ত থাকবে, তখন তিনি পথশিশুদের দু হাত ভরে উপহার দেবেন আনন্দ, উষ্ণতা। নতুন বছরে পা রাখার আগে সেই সমস্ত দুঃস্থ, অসহায় মানুষদের পাশে দাঁড়াবেন অপরাজিতা, যাদের আলাদা করে নিউ ইয়ার বা নিউ ইয়ারস ইভ বলে কিছুই হয় না। বছরের শেষ লগ্নে তাদের জন‍্য একটু বিশেষ ব‍্যবস্থা করলেন অভিনেত্রী।

IMG 20211231 003714
কুড়ি একুশ জন দুঃস্থ শিশুর হাতে গরম জামা ও খাবারের কিছু প‍্যাকেট তুলে দিলেন অপরাজিতা। সোশ‍্যাল মিডিয়ায় আগেই কিছু হুডি জ‍্যাকেট, বিস্কুট, কেকের প‍্যাকেটের ছবি শেয়ার করেছিলেন তিনি। ক‍্যাপশনে লিখেছিলেন, ‘একটু খানি ব‍্যবস্থা যাদের নিউ ইয়ার বলে কিছুই নেই। সব দিন একই রকম।’

https://www.instagram.com/adhyaaparajita/p/CYGZfbqP3dd/?utm_medium=copy_link

বৃহস্পতিবার রাতে কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন অপরাজিতা। দুঃস্থ শিশুদের হাতে গরম জামা ও খাবারের প‍্যাকেট তুলে দিয়েছেন তিনি। বদলে উপহার হিসাবে পেয়েছেন শিশুদের অমলিন হাসি। শিশুদের পাশে দাঁড়িয়ে হাসিমুখে ছবি তুলেছেন অভিনেত্রী। ক‍্যাপশনে লিখেছেন, ‘সারা বছরের সেরা আনন্দ।’ প্রতি বছরই এমন কিছু না কিছু উদ‍্যোগ তিনি নেন।

https://www.instagram.com/p/CYHVj1pvfMh/?utm_medium=copy_link

টলিউডের নামী অভিনেত্রী হলেও পার্টি, হই হুল্লোড় থেকে দূরেই থাকেন অপরাজিতা। এবছরেও শেষ দিনে বাড়িতেই থাকবেন। মধ‍্যরাতে নিজের বাড়িতেই নতুন বছরকে স্বাগত জানাবেন তিনি। করোনাকে সঙ্গী করেই নতুন বছরে পা রাখতে চলেছে গোটা বিশ্ব। আগামী দিনে পরিস্থিতি যাতে খারাপ না হয় তার জন‍্য সকলকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন অপরাজিতা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর