ভাল খেলেও দলকে জেতাতে পারলে না দীপক, আউট হওয়ায় দুঃখে কাঁদলেনও! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচে ভারতীয় দল ৪ রানে হৃদয়বিদারক পরাজয়ের মুখোমুখি হয়েছিল। এর পরে ভারতীয় দলের তরুণ তারকা ক্রিকেটার দীপক চাহার ক্যামেরার সামনেই কাঁদতে শুরু করেছিলেন। তিনি একাই প্রায় ম্যাচটি ঘুরিয়ে দিয়েছিলেন। কিন্তু ৮ রান বাকি এমন অবস্থায় তিনি আউট হওয়ার পর ভারতের আর লক্ষ্যে পৌঁছনো হয়নি।

deepak chahar

   

কেপটাউনের এই মাঠে যদি ভারতীয় দল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জিতত, তাহলে ইতিহাস তৈরি হতে পারত। কারণ এই মাঠে কোনও দলই এত বড় রানের লক্ষ্য তাড়া করে জিততে পারেননি। দীপক চাহার ৩৪ বলে ৫৪ রান করে ম্যাচ জেতার সর্বোচ্চ চেষ্টা করলেও শেষ অবধি থাকতে পারেননি। তিনি শেষ অবধি ক্রিজে থাকলে ভারত ম্যাচ বার করে নিতে পারতো বলেই সকলের বিশ্বাস। এই কারণেই ম্যাচের পর চেয়ারে বসেই ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে থাকেন দীপক চাহার।

পরাজয়ের পর দীপক চাহারের ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এবং লোকেরা দীপকের সমর্থনে বিভিন্ন প্রতিক্রিয়াও দেয়। সোশ্যাল মিডিয়ায় এক ব্যবহারকারীদের বেশিরভাগই দীপক চাহারকে তার সাহসী ইনিংসের জন্য অভিনন্দন জানিয়েছেন।

ভারতের হারের পর হতাশ দীপককে নিয়ে এক ব্যবহারকারী লিখেছেন, ‘এটা দেখে খুব খারাপ লাগছে। মূলত বোলার হওয়া সত্ত্বেও, তিনি ব্যাটসম্যানের মতো ব্যাট করেছিলেন যাতে তার দল জিততে পারে, কিন্তু শেষ পর্যন্ত, দীপকের আউটের কারণে সবকিছু নষ্ট হয়ে যায়। প্রসঙ্গত, গতকাল বল হাতেও দুটি উইকেট নিয়েছিলেন দীপক।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর