যমুনা ক্ষেপেছে! কাস্তে নিয়ে আর্যাকে তাড়া করতেই ট্রোলের ঝড় নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: দর্শকদের এক সময়ের পছন্দের সিরিয়াল ছিল ‘যমুনা ঢাকি’ (jomuna dhaki)। জি বাংলার এই সিরিয়াল বরাবরই টিআরপি তালিকার এক থেকে পাঁচের মধ‍্যে থেকেছে। কয়েক সপ্তাহ তো রীতিমতো প্রথম স্থানাধিকারীকে চ‍্যালেঞ্জ করেছে যমুনা। কিন্তু সেসব এখন অতীত। ট্রোলের ঠেলায় টিআরপি তালিকার শেষের দিকে নেমে গিয়েছে এই সিরিয়াল। তবুও টনক নড়ার নাম নেই নির্মাতাদের।

দর্শকদের অভিযোগ, একের পর এক অবাস্তব গল্প দেখিয়ে চলেছে যমুনা ঢাকিতে। অতি নাটকীয়তা আর কূটকাচালিতে ভরপুর এই সিরিয়াল এবার শেষ হোক, এমনটাই দাবি দর্শকদের একাংশের। সিরিয়ালে বারংবার যমুনাকে ফাঁদে ফেলার জন‍্য একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে রাগিণী দেবী, আর্যা, তাথৈ রা।

   

shweta bhattacharya in jamuna dhaki episode 162 2020
এমনকি যমুনাকে মেরে ফেলার পর্যন্ত পরিকল্পনা করেছিল তাথৈ ও আর্যা। কিন্তু সঙ্গীতের তৎপরতায় সেযাত্রা রক্ষা পায় যমুনা। জ‍্যোতি সেন হয়ে নতুন রূপে ফিরে আসে সে রায় বাড়িতে। প্রমাণ যোগাড় করে পুলিসে গ্রেফতার করায় আর্যা ও তাথৈকে। মাঝে আবার চ‍্যাম্পিয়নশিপও জেতে যমুনা।

এর মাঝেও কিন্তু তার পিছু ছাড়েনি শত্রুরা। আর্যা তাথৈ আবারো পরিকল্পনা করে রিয়েলিটি শোয়ের মঞ্চে যমুনার কানের উপরে মাইক স্ট‍্যান্ড ফেলে দিয়ে বড়সড় দুর্ঘটনা ঘটায়। এরপর থেকেই কানে শোনার ক্ষমতা হারিয়েছে যমুনা। শুধু তাই নয়, এখন স্বামী, শ্বশুর শাশুড়িকে পাশে পেলেও ননদ গীত আবার হঠাৎ করেই যমুনার বিপক্ষে চলে গিয়েছে।

IMG 20220126 002546
তবে লড়াই থামায়নি যমুনা। সম্প্রতি প্রকাশ‍্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, কাস্তে নিয়ে আর্যাকে তাড়া করেছে যমুনা। ভূষণ ও আর্যার বিরুদ্ধে প্রতিশোধ নেবে সে। যমুনার কাণ্ড দেখে আবারো হাসির রোল উঠেছে নেটপাড়ায়। একজন লিখেছেন, যমুনা শেষে পাগল হয়ে গেল! অনেকের প্রশ্ন, এই সিরিয়াল বন্ধ কবে হবে?

https://www.instagram.com/tv/CZJbtoip2r4/?utm_medium=copy_link

উল্লেখ‍্য, শুরু হওয়ার পর থেকে বহুবার ট্রোলের মুখে পড়েছে এই সিরিয়াল। কিন্তু প্রতিবারই টিআরপি ভালোই উঠেছে। তবে সাম্প্রতিক কালে যমুনার যা হাল হয়েছে তাতে কতদিন এই সিরিয়াল টিকে থাকতে পারবে চ‍্যানেলে সেটাই এখন প্রশ্ন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর