প্রধানমন্ত্রীর মেসেজে ঘুম ভাঙল গেইলের, প্রজাতন্ত্র দিবসে মন ছুঁয়ে যাওয়া বার্তা ক্যারিবিয়ান ক্রিকেটারের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ক্রিস গেইলকে কম সম্মান দেয়নি ভারতবর্ষ। ক্রিকেটার হিসেবে তার যত জনপ্রিয়তা ছিল, তা প্রায় দ্বিগুণ হয়ে গিয়েছে আইপিএলের মঞ্চে নিজেকে প্রমাণ করার পর। ভারতীয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট খেলার পর গোটা ভারতে তার অগুনতি ভক্ত। ভারতের কাছে ঋণের শেষ নেই ক্রিস্টোফার হেনরি গেইল। তাই প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে এই কাজটি করলেন গেইল।

আজ ২৬ জানুয়ারি, ভারতের ইতিহাসে ৭৩ তম প্রজাতন্ত্র দিবস। সেই উপলক্ষে সকল ভারতীয় নাগরিকদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। টুইটারে পোস্ট করে ভারতবাসীদের অভিনন্দন জানিয়েছেন স্বঘোষিত “ইউনিভার্সাল বস”। পাশাপাশি তিনি বিশেষ করে কৃতজ্ঞতা জানিয়েছেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদরদাস মোদি-কেও।

   

IMG 20211107 175912

গেইল জানিয়েছেন, নরেন্দ্র মোদি তাঁকে একটি ব্যক্তিগত বার্তা পাঠিয়েছেন। গেইলের দাবি সেই বার্তা তার চেতনা জাগ্রত করেছে। তিনি টুইটারে লেখেন, “আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি ব্যক্তিগত বার্তা দেখে জেগে উঠলাম। যা তাঁর এবং ভারতের সম্পর্কে আমার ব্যক্তিগত বন্ধন সুদৃঢ় করেছে।”

ক্রিস গেইল চিরকালই ভারতকে তার সেকেন্ড হোম বলে এসেছেন। আইপিএলে মোট তিনটি দলের হয়ে মাঠে নেমেছেন গেইল। কলকাতা নাইট রাইডার্সের হয়ে অভাবনীয় কিছু সাফল্য না পেলেও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং পাঞ্জাব কিংস-এর হয়ে অভাবনীয় সমস্ত পারফরম্যান্স করেছেন। অর্থাৎ, উত্তর, দক্ষিণ এবং পূর্ব— তিন প্রদেশের হয়ে সাফল্য ও আতিথেয়তার স্বাদ পাওয়া হয়ে গিয়েছে তাঁর।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর