রাহুল দ্রাবিড় আর রোহিত শর্মার জুটিই ভারতকে এনে দেবে বিশ্বকাপ, ভবিষ্যদ্বাণী সচিন টেন্ডুলকারের

বাংলার হান্ট নিউজ ডেস্ক: ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ব্যাটসম্যান সচিন টেন্ডুলকার বলেছেন যে সীমিত ওভারের অধিনায়ক রোহিত শর্মা এবং ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের জুটি বিশ্বকাপ জয়ের জন্য ভারতের অপেক্ষার অবসান ঘটাবে। বোরিয়া মজুমদারের চ্যানেল রেভ স্পোর্টসে এসে, সচিন বলেছিলেন যে এপ্রিলে ভারতের দ্বিতীয়বার বিশ্বকাপ জয়ের ১১ বছর সম্পূর্ণ হবে এবং দেশের অন্য সবার মতো তিনিও চান যে ভারতীয় দল আরেকটি বিশ্বকাপ ট্রফি জিতুক।

ভারত ২ রা এপ্রিল ২০১১-তে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শ্রীলঙ্কাকে হারিয়ে ৫০ ওভারের বিশ্বকাপ জিতেছিল। তখন মহেন্দ্র সিং ধোনি অধিনায়কত্বের দায়িত্বে ছিলেন। সচিন টেন্ডুলকার বলেছেন, ‘ সেই বিশেষ দিনের এগারো বছর সম্পূর্ণ হবে এপ্রিলে, তারপর আমরা কোনো বিশ্বকাপ জিততে পারিনি। এটি একটি দীর্ঘ অপেক্ষা। সবার মতো আমিও চাই বিসিসিআইয়ের ঘরে আরও একটি বিশ্বকাপ ট্রফি থাকুক।”

   

৪৮ বছর বয়সী সচিন আরও যোগ করেছেন, “এটা হল সেই ট্রফি যার জন্য প্রত্যেক ক্রিকেটার এই খেলাটি খেলতে চায়- বিশ্বকাপ। একজন ক্রিকেটারের জন্য এর চেয়ে বড় কিছু হতে পারে না, সেটা ছোট ফরম্যাট হোক বা বড়, বিশ্বকাপ সবসময়ই বিশেষ।” বিরাট কোহলির বিদায়ের পর থেকে সীমিত ওভারে অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হয়েছে রোহিতকে। একই সঙ্গে গত বছর রবি শাস্ত্রী কোচের পদ থেকে সরে দাঁড়ানোর পর নতুন প্রধান কোচ করা হয়েছে রাহুল দ্রাবিড়কে। তাদেরকে ঘিরে স্বপ্ন দেখছে ভারত।

IMG 20211116 201713

সচিন বলেছেন, “রোহিত ও রাহুল দুজনেই অসাধারণ জুটি। আমি জানি তারা দুজনেই তাদের সেরাটা দেবে। এছাড়াও যখন অনেক লোক আপনাকে সমর্থন করছে তখন আপনার আরও বেশি চেষ্টা করা দরকার। রাহুল যথেষ্ট ক্রিকেট খেলেছেন এবং তার অভিজ্ঞতাও প্রচুর। এই পথে চড়াই-উতরাই থাকবে। আশা হারাবেন না। চেষ্টা চালিয়ে যান এবং এগিয়ে যান।”

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর