এই শর্তে শোয়েব মালিককে বিয়ে করেছিলেন সানিয়া মির্জা, ১২ বছর পর এল প্রকাশ্যে

বাংলার হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় ক্রীড়া জগতের অত্যন্ত পরিচিত নাম সানিয়া মির্জাকে। দেশের বলে নয়, গোটা পৃথিবীর মানুষ তার এবং তার খেলার বিষয়ে জানে। বিশ্ব টেনিস তার কীর্তি গুলো সম্পর্কে সবসময় ভবিষ্যতে সবসময় আলোচনা হবে। সানিয়া মির্জা দেশকে অনেক সম্মান এনে দিয়েছেন। এহেন সানিয়া মির্জার কাছে শিরোনামে থাকাটা নতুন কোনও ব্যাপার নয়। কিন্তু এবার টেনিস সুন্দরী তার খেলার জন্য নয়, তার স্বামীর কারণে আলোচনায়।

প্রসঙ্গত ভারতীয় টেনিস কিংবদন্তি হলেও সানিয়া পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেছিলেন। তার এই বিয়ে নিয়ে প্রচুর ইতিবাচক এবং নেতিবাচক আলোচনাও হয়েছিল সেই সময়। তবে সেই বিয়ের আগে সানিয়া পাকিস্তানের তারকার সামনে একটি বিশেষ শর্ত রেখেছিলেন।

   

sania shoaib

অনেকেই এতদিন জানতেন না এই শর্তের কথা। কিন্তু এই শর্তের বিষয়ে শোনার পর প্রত্যেক ভারতীয় সানিয়া কে নিয়ে গর্ব অনুভব করতে পারেন। তার হবু স্বামী শোয়েব মালিকের সামনে তিনি শর্ত দিয়েছিলেন যে, বিবাহের পর প্রতিবেশী দেশে গেলেও তিনি সবসময় একজন ভারতীয় নাগরিক পরিচয়েই থাকবেন।

এছাড়াও সানিয়া সাফ জানিয়ে দিয়েছিলেন যে, তিনি সর্বদা শুধুমাত্র ভারতকেই সমর্থন করে যাবেন। প্রত্যেকটি শর্তই মেনে নিয়ে চূড়ান্তভাবে সানিয়ার পাশে দাঁড়িয়েছিলেন পাকিস্তানের ক্রিকেটের ইতিহাসে অন্যতম সেরা ক্রিকেটার।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর