আজকের রাশিফল ৬ ফেব্রুয়ারি রবিবার, মা লক্ষ্মীর কৃপায় প্রচুর সম্পদ লাভ এই রাশির জাতকদের

বাংলাহান্ট ডেস্ক :  আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি : নিজের ব্যক্তিত্ব উন্নত করার জন্য চেষ্টা করুন। যে সমস্ত লোকেরা ঋণ নিয়েছিল তারা আজ এই অর্থ ফেরত দিতে সমস্যায় পড়তে পারে। প্রেম বাড়বে আজ।আপনার প্রেমকে কেউ আলাদা করতে পারবে না। ফাঁকা সময়ের সঠিক ব্যবহার হওয়া উচিত। কিন্তু আজকে আপনি আজকের এই সময়ের দুর্ব্যবহার করবেন এবং সেটার জন্য আপনার মেজাজ খারাপ থাকবে। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে।

   

বৃষ রাশি : যে অনুভূতিগুলি আপনাকে অনুপ্রাণিত করে সেগুলিকে চিহ্নিত করুন। ভয়, সন্দেহ, রাগ, লোভ ইত্যাদির মত নেতিবাচক ভাবনাগুলিকে এড়িয়ে চলুন। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। আজকে আপনি সব কাজ ছেড়ে সেইসব কাজ করতে পছন্দ করবেন যেগুলো আপনি শৈশবকালে করতে পছন্দ করতেন। আজ আপনি সুখী বোধ করবেন। মনের শান্তি গুরুত্বপূর্ণ,এটি উপভোগ করুন।

মিথুন রাশি : গর্ভবতী মায়েদের জন্য বিশেষ যত্নের দিন।  আজ জমি সংক্রান্ত যে কোনও বিষয়ে অর্থ ব্যয় করতে হতে পারে। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারের জন্য খুশির মূহুর্ত আনবে। আপনার সাহসের ফলে ভালবাসায় জয় হবে। সম্ভবতঃ কোন দূরের জায়গা থেকে সন্ধ্যার শেষভাগে সুখবর আসতে পারে। আপনি আপনার স্ত্রীর থেকে বিশেষ মনোযোগ পেতে পারেন আজ। অবসর সময়ে বাগান করতে পারেন।

কর্কট রাশি : আনন্দদায়র সফর  আপনাকে খুশি করবে। আপনি জীবনে অর্থের গুরুত্ব বুঝতে চেষ্টা করুন। আজ আর্থিক সমস্যার সসম্মুখীন হতে পারেন। সন্ধ্যাবেলায় আপনার বাচ্চাদের সঙ্গে কিছু আনন্দদায়ক সময় কাটান। আপনার সঙ্গী বিচলিত হতে পারে যদি আপনি তার প্রতি যথেষ্ট মনোযোগ না দেন।আপনার স্ত্রীর জরুরী কাজের জন্য আপনার দিনের পরিকল্পনা বিঘ্নিত হতে পারে, কিন্তু অবশেষে আপনি উপলদ্ধি করবেন সেটা  ভালোর জন্যই হয়েছে। অফিসের কাজে আজ আপনি আপনার দক্ষতা অর্জন করতে পারেন।

সিংহ রাশি : প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন কাটবে আজ। বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ লাভজনক হবে। কোন দূরসম্পর্কের আত্মীয়ের কাছ থেকে কোন অপ্রত্যাশিত বার্তা পুরো পরিবারের জন্য উত্তেজনা নিয়ে আসবে। প্রিয়জনের সঙ্গে ছাড়া অন্য কারও সঙ্গে আপনার পক্ষে সময় কাটানো অসুবিধা হবে। সন্ধ্যের সময়টা ভালো করার জন্যে আপনাকে সারাদিন মন লাগিয়ে কাজ করতে হবে। আপনার সঙ্গীর সঙ্গি  কিছুক্ষন সময় কাটানোও খুব গুরুত্বপুর্ন। কাজ ফেলে রাখলে সমস্যায় পড়তে পারেন।

কন্যা রাশি : ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সঙ্গে কিছু সময় কাটান। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। পরিবারের প্রতি সঠিক সময় দিন। তাঁদেরকে বুঝতে দিন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আপনার ভালো সময় তাঁদের সাথে কাটান। অভিযোগ করার কোন সুযোগ দেবেন না। যার আবেদন আপনার হৃদয় ছুঁয়ে যায় এমন কারোর সাথে আজ সাক্ষাতের সম্ভাবনা প্রবল। আপনার শরীর চর্চার পরিকল্পনাটি অসফল হয়ে যাবে।  দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে। অবসর সময়ে সৃজনশীল কাজ করতে পারেন।

তুলা রাশি : আজ খেলাধূলা আপনাকে আকর্ষণ করবে।ধ্যান এবং যোগ লাভজনক হবে।  অচেনা ব্যক্তির পরামর্শে করা অর্থ বিনিয়োগ থেকে খুব সুবিধা পাবেন। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন আনন্দের পাশাপাশি কোন ছুটির পরিকল্পনা করার জন্যও ভালো হবে। যদি আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি আপনার সমগ্র জীবনে এই দিন ভুলবেন না।  এটা আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সবচেয়ে রোমান্টিক দিন হবে। আজ বিপুল সম্পদ লাভ করবেন আপনি।

বৃশ্চিক রাশি : সময় নষ্ট করবেন না।  উপযুক্ত কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন।  আপনার আর্থিক স্থিতি থাকলেও অতিরিক্ত অর্থ ব্যয় না করতে চেষ্টা করুন। পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। প্রেমে অপ্রত্যাশিত মোড় সন্ধ্যার দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে। আজকে আপনি আপনার জীবনসাথীর সঙ্গে সময় কাটানো এবং তাকে কোথাও ঘুরতে নিয়ে যাওয়ার পরিকল্পনা করবেন কিন্তু তার শরীর খারাপ হয়ে যাওয়ার কারণে এটা সম্পূর্ণ হবে না। আপনাকে সবচেয়ে সুখী করার জন্য আপনার জীবন সঙ্গী আজ প্রচেষ্টা করবে। সমাজসেবামূলক কাজে মন শান্তি লাভ করবে।

ধনু রাশি : স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হোন।  নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ লাভজনক হবে। আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে এবং গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে। আপনার প্রি়য়জন বিরক্তকর ব্যবহার করতে পারে যা আপনার মনের উপর চাপ সৃষ্টি করবে। আপনার বাড়ির কোনো সদস্য আজকে আপনার সাথে সময় কাটানোর জেদ করতে পারে যেই কারণে আপনার কিছু সময় নষ্ট হতে পারে। দীর্ঘদিন ধরে কাজের চাপ আপনার বিবাহিত জীবনকে ব্যহত করছিল। কিন্তু আজ, সব অভিযোগ বিলীন হয়ে যাবে। ব্যবহারে সরলতা নিয়ে আসা দরকার।

মকর রাশি : স্বাস্হ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। আর্থিকভাবে দিনটি শুভ। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আপনার চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আপনি আজ রোমান্টিক স্পর্শ অনুভব করবেন। আজকে নিজের জন্য সময় বার করে আপনি জীবন সঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। যদিও আপনাদের মাঝখানে বিভেদ দেখা দিতে পারে। জীবন আপনাকে চমক দিতে পারে।

কুম্ভ রাশি : ভালো সময় কখনোই খুব দীর্ঘ হয় না। আপনার মূল্যবান জিনিস আজ চুরি যেতে পারে। নিজের জিনিসের যত্ন নিন। আর্থিক ক্ষেত্রে হঠকারী সিদ্ধান্ত নেবেন না।  আজ আপনি কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখে স্তম্ভিত হয়ে যাবেন। আজকে কাজ সময়ে শেষ করার চেষ্টা করুন। প্রবাসী কারও কাছ থেকে আজ আপনি কিছু খারাপ সংবাদ পেতে পারেন।

মীন রাশি : ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। আজ, আপনি আপনার ভাই বা বোনের সাহায্য থেকে সুবিধা পেতে পারেন। পরিবারের সদস্যরা আপনার মতামতগুলিকে সমর্থন করবে। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। নিজের সময়ের গুরুত্ব বুঝুন। যদি আজ আপনি আপনার স্ত্রীকে নিয়ে একটি রোমান্টিক ভ্রমনে যান, আপনাদের সম্পর্ক আরও ভালো হয়ে উঠবে। প্রিয়জনের স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হোন।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর