আজকের রাশিফল বুধবার ৯ ফেব্রুয়ারি, প্রচুর অর্থাগম এই রাশির জাতকদের

বাংলাহান্ট ডেস্ক : আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি : স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক সমস্যা এড়াতে ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। আপনার হাসি আপনার প্রিয়জনের আনন্দের কারণ হবে। আপনি দীর্ঘ সময় ধরে কর্মক্ষেত্রে কারোর সঙ্গে কথা বলার চেষ্টা করছেন, তাহলে আপনি আজ ভাগ্যবান হতে পারেন। আজকে আপনি অবসর সময়ের কিছু পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা করার পরিকল্পনা করতে পারেন। দিনটি আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিনগুলির অন্যতম হতে চলেছে।

   

বৃষ রাশি : অপ্রয়োজনীয় ব্যাপারে তর্ক করে সময় নষ্ট করবেন না। আপনার ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন এবং অফিসের প্রত্যেকের সঙ্গে ভাল ব্যবহার করুন। আপনার আর্থিক পরিস্থিতির অবনতি ঘটার কিঞ্চিৎ সম্ভাবনা রয়েছে। পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। প্রেমের অনুভূতিগুলি আজ পরিশোধিত হবে। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে আলাপচারিতা আপনাকে ভালো পরিকল্পনা এনে দেবে। অপরিচিত লোকেদের বিশ্বাসযোগ্যতা না জেনে তাকে নিজের জীবনের ব্যাপারে বলে সময়ই নষ্ট করবেন না। দিনটি আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিনগুলির অন্যতম হতে পারে।

মিথুন রাশি : মানসিক চাপ থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সহায়তা নিন। অনুভূতি, উত্তেজনা এবং চাপ নিজের মধ্যে চেপে রাখবেন না। আপনার অনুভূতি ভাগ করে নেওয়া আপনাকে সাহায্য করবে। কারও কারোও জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে। দিনটি আর্থিকভাবে ফলপ্রসূ হবে। গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে। আপনার থেকে প্রেমকে কেউ আলাদা করতে পারবে না। যে সমস্ত বৈঠকে আপনি আজ উপস্থিত থাকবেন, তা আয় বৃদ্ধির জন্য নতুন ধারণা আনবে। যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে চলুন। আজ আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা হঠাৎ সামনে আসতে পারে।

কর্কট রাশি : বাচ্চাদের সঙ্গে সান্ত্বনা খুঁজে নিন। ভ্রমণ করলে নিজের জিনিসপত্রের প্রতি অতিরিক্ত যত্নশীল হোন। বিশেষত, আপনার পার্সটি একটি নিরাপদ স্থানে রাখুন। নাতিনাতনিরা প্রাচুর্যপূর্ণ খুশির উৎস হবে। প্রেমের উচ্ছ্বাস অনুভব করার জন্য কাউকে খুঁজে পেতে পারেন। কর্মক্ষেত্রে চমৎকার কিছুর সঙ্গে আপনার আজ সাক্ষাৎ হতে চলেছে। আপনার নিজেকে সময় দেওয়া সরকার। আপনি এবং আপনার স্ত্রী দারুণ সময় কাটাবেন।

সিংহ রাশি : আজ আপনার ক্ষমতা সবদিক থেকেই বেশী থাকবে। বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করুন। অপ্রত্যাশিত দায়িত্ব আপনার দিনের পরিকল্পনাকে ব্যাহত করতে পারে। আজ গভীর ভাবপূর্ণ ভালবাসার উচ্ছ্বাস অনুভূত হবে। ভালোবাসাকে সময় দিন। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে। আপনার অতীতের কেউ আপনাকে যোগাযোগ করতে পারে। আজ আপনার বিয়েকে একটি চমৎকার পর্যায়ে দেখতে পাবেন।

কন্যা রাশি : আজ আপনার নিজের জন্য যথেষ্ট সময় থাকবে। নিজের স্বাস্থ্য ভালো রাখার জন্য যত্নশীল হোন। আর্থিকভাবে দিনটি শুভ। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানো উপভোগ্য হবে। ভালোবাসার ক্ষেত্রে আপনার রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করুন। আজ নতুন অংশীদারিত্ব আশাপ্রদ হবে। আপনি আজকে আপনার বাচ্ছাদের সময়ের সঠিক ব্যবহার করার পরামর্শ দিতে পারেন। স্ত্রীর ভগ্ন স্বাস্থ্য দুশ্চিন্তার কারণ হবে।

তুলা রাশি : আপনার আশাগুলি পূরণ হবে আজ। অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আজ আলোচনা করতে পারেন। তাদের পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সহায়ক হবে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে আনন্দমুখর সময়। আপনার প্রেম আজ একটি নতুন মোড় নিতে পারে, যাতে আপনার সঙ্গী আপনার সঙ্গে বিয়ের সম্ভাবনা নিয়ে আলোচনা করতে পারেন। আপনাকে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই প্রতিটি দিক বিবেচনা করতে হবে। ব্যবসায়ীদের কাজ সম্পর্কিত ভ্রমনে যেতে হতে পারে। কর্মক্ষেত্রে পরনিন্দা এড়িয়ে চলুন। লোকেরা আপনার ব্যাপারে কী বলল তাতে আজকে আপনার কিছু যাবে আসবে না। আজকে আপনি কারও সঙ্গে দেখা সাক্ষাৎ করতেও পছন্দ করবেন না। বিবাহিত জীবনে শান্তি বিরাজ করবে।

বৃশ্চিক রাশি : স্বাস্থ্য ভালো থাকবে।আপনি আজ আপনার বন্ধুদের সঙ্গে কোনো খেলার পরিকল্পনা করতে পারেন। আর্থিক অবস্থা উন্নত হবে। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করবে। আপনি জনপ্রিয় হবেন এবং সহজেই বিপরীত লিঙ্গের মানুষদের আকর্ষিত করবেন। আজ আপনি মধ্যমণি হয়ে উঠবেন। সাফল্য আজ আপনার নাগালের মধ্যে আসবে। যে সম্পর্ককে আপনি গুরুত্ব দেন সেটিকে সময় দিন নাহলে সম্পর্ক ভেঙে যেতে পারে।

ধনু রাশি : স্বাস্হ্য ভালো থাকবে। আজ আপনি অনেক টাকা পাবেন। বন্ধুরা সন্ধ্যেবেলার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার দিনটি উজ্জ্বল করে তুলবে। আজ আপনি প্রেমে পড়তে পারেন। সহকর্মীদের সামলানোর সময় কৌশলের প্রয়োজন। ছাত্রছাত্রীরা বন্ধুদের চক্করে মূল্যবান সময় নষ্ট করতে পারে, তা এড়ানো উচিত। আপনার চারপাশের মানুষেরা এমন কিছু করবেন যাতে আবার আপনার জীবন সঙ্গী আপনার প্রেমে পড়ে যায়।

মকর রাশি : আঘাত এড়ানোর জন্য বসে থাকার সময় বিশেষ যত্ন নিন। আজ আপনার আর্থিক অবস্থা উন্নত হবে। পুরোনো সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি ভালো। প্রেমে শুভ যোগ। নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো রিটার্নের প্রতিশ্রুতি দেবে। আজ আপনি আপনার অবসর সময়টি ধর্মীয় কাজে ব্যয় করতে পারেন। অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। আজ আপনার সঙ্গী আপনাকে সবচেয়ে সুখী বোধ করাবেন।

কুম্ভ রাশি : ধ্যান শান্তি আনবে। আর্থিক ভাবে ভালো নয় দিনটি। আপনার তরফে বেশি কিছু না করেই অন্যদের নজর আকর্ষণ করার জন্য এটি আদর্শ দিন। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে সংযুক্ত হোন এবং তাঁরা কী বলতে চাইছেন তা থেকে শিখুন। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। আজ আপনি আপনার বিবাহিত জীবনের একটি কঠিন সময়ের সম্মুখীন হতে পারেন।

মীন রাশি : অন্যদের সঙ্গে খুশি ভাগ করে নিতে পারেন আজ। যদিও আজ আপনার আর্থিক স্থিতি ভালো থাকবে তাও অপরিমিত ব্যয় এড়িয়ে চলুন। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে ভালোবাসা এবং সহায়তা প্রদান করবে। আপনার ভালোবাসার মানুষটির সঙ্গে আজ শিষ্ট আচরণ করুন। ব্যবসা এবং শিক্ষা কারও কারও জন্য উপকারী হবে। আপনার সময় ও উদ্যম অন্যকে সাহায্য করতে উৎসর্গ করুন। যেখানে নিজে জড়িত নন এমন ব্যাপারে জড়িয়ে পড়বেন না। তৃতীয় ব্যক্তির কারণে বিবাহিত জীবনে অশান্তি হতে পারে।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর