মুখোশ এঁটে থাকেন তারকারা, বলিউডের অন্ধকার দিকের উপর থেকে পর্দা সরালেন করন জোহর

বাংলাহান্ট ডেস্ক: প্রদীপের নীচেই সবথেকে বেশি অন্ধকার থাকে। বলিউডের (bollywood) গ্ল‍্যামার জগতের সঙ্গে এই প্রবচনটাই সবথেকে ভাল খাপ খায়। বলিউড তারকাদের যে দুটো দিক আছে তা আর কারোরই অজানা নয়। মুখোশ এঁটে ক‍্যামেরা তথা বর্হিবিশ্বের সামনে আসেন তাঁরা। আর মুখোশের আড়ালে লুকিয়ে রাখেন আসল মুখ, আরেকটা জগৎ। যে জগৎ নিয়ে আমজনতার কৌতূহল দীর্ঘদিনের। সম্প্রতি সেই কৌতূহলের আগুনেই ঘি ঢেলেছেন পরিচালক প্রযোজক করন জোহর (karan johar)।

সম্প্রতি মাধুরী দীক্ষিতের ডিজিটাল ডেবিউ ‘দ‍্য ফেম গেম’ এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এসে বলিউড তারকাদের এই গোপন জীবনের রহস‍্য ফাঁস করে দিলেন করন। বলিউডের সেই অন্ধকার দিকের উপর থেকে তিনি পর্দা সরালেন যা এতদিন অনুরাগীদের চোখের আড়ালেই ছিল।

   

karanjohar 1592488891
ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে করন বলেন, “দ‍্য ফেম গেম যেমনটা দেখাচ্ছে তার থেকেও অনেক বেশি কিছু। একজন তারকার জীবনের সঙ্গে কতই না গ্ল‍্যামার জড়িয়ে রয়েছে। কিন্তু ক‍্যামেরার পেছনে কী হয়? প্রত‍্যেকটি তারকার জীবনে কিছু না কিছু গল্প রয়েছে যা কেউ জানে না।”

করন আরো বলেন, “এমন কিছু রহস‍্য রয়েছে যা কেউ জানে না। হয়তো এমন কিছু মিথ‍্যে রয়েছে যা বিশ্বের কেউ জানে না। একটা মুখ যেটা তারা বাইরের জগতকে দেখায় আর একটা মুখ থাকে যেটা হয়তো শুধু তাদের পরিবারই দেখতে পায়। ফেম গেমের গল্পই এটা। খ‍্যাতির পাশাপাশি একজন বিখ‍্যাত মানুষ দর্শকদের সঙ্গে যে খেলাটা খেলেন সেটার উপর থেকেই পর্দা উঠবে।”

প্রসঙ্গত, দ‍্য ফেম গেম এর মধ‍্যে দিয়েই ডিজিটাল ডেবিউ করতে চলেছেন মাধুরী। মুখ‍্য চরিত্রে রয়েছেন তিনি। তাঁর চরিত্রের নাম অনামিকা আনন্দ। তাঁর শান্ত, নিস্তরঙ্গ জীবনে হঠাৎ এক অঘটন ঘটে যায়। গায়েব হয়ে যান অনামিকা। তারপর শুরু হয় তদন্ত। গত ২৫ ফেব্রুয়ারি থেকে নেটফ্লিক্সে শুরু হতে চলেছে এই ওয়েব সিরিজ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর