একসঙ্গে ডেবিউ করা দুই দিজ্ঞজ ভারতীয় ক্রিকেটার মুখোমুখি দাঁড়িয়ে ইডেনে! ছবি শেয়ার করল BCCI

বাংলা হান্ট নিউজ ডেস্ক: কলকাতার ইডেন গার্ডেন্সে আজ বুধবার থেকে ভারত এবং ওয়েস্ট ইন্ডিজ টি টোয়েন্টি সিরিজে একে অপরের মুখোমুখি হবে। সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি আয়োজিত হবে ১৬ই ফেব্রুয়ারি। এর আগে, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের বর্তমান প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি এবং ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে একে অপরের মুখোমুখি দাঁড়াতে দেখা গেছে। ম্যাচের আগের দিন সৌরভ এবং দ্রাবিড় নিজেদের মধ্যে দেখা করেছিলেন।

বিসিসিআই তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছে। এতে সৌরভ গাঙ্গুলি এবং ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়কে মুখোমুখি দাঁড়িয়ে কথা বলতে দেখা যাচ্ছে। সামাজিক দূরত্বের কারণে দুজনেই অবশ্য মুখে মাস্ক পরে ছিলেন। তার পরেই এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

   

ছবির ক্যাপশনে বিসিসিআই লিখেছে, ‘যখন ভারতীয় ক্রিকেটের দুই কিংবদন্তি ইডেন গার্ডেন্সে মিলিত হয়’। দুজনের মধ্যে সম্পর্ক নিয়ে নানান জল্পনা শোনা যায়। দুজনেই ভারতের অধিনায়কত্ব করেছেন। সৌরভকে দেশের সবচেয়ে সফল ক্রিকেট অধিনায়কদের মধ্যে একজন বলে গণ্য করা হয়, অন্যদিকে রাহুল দ্রাবিড়কে ‘ভারতীয় ক্রিকেটের প্রাচীর’ বলা হয়।

রবি শাস্ত্রীর পর ভারতীয় ক্রিকেট দলের কোচিংয়ের দায়িত্ব দেওয়া হয় রাহুল দ্রাবিড়কে। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পর রবি শাস্ত্রীর মেয়াদ শেষ হয়। সৌরভই তখন রাহুল দ্রাবিড়কে সিনিয়র দলের কোচ হওয়ার জন্য রাজি করান এমনটা শোনা যায়। এর ২৫ বছর আগে একই টেস্ট ম্যাচে অভিষেক হয় দ্রাবিড় ও গাঙ্গুলীর। ১৯৯৪ সালে জুন মাসে লর্ডসে জুন ইংল্যান্ডের বিপক্ষে গাঙ্গুলি এবং দ্রাবিড় তাদের টেস্ট অভিষেক হয়। সেই ম্যাচে সৌরভ সেঞ্চুরি করেছিলেন এবং রাহুল দ্রাবিড় করেছিলেন ৯৫ রান।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর