আজকের রাশিফল, বৃহস্পতিবার ১৭ ফেব্রুয়ারি, বিশাল আর্থিক লাভ হবে এই রাশির জাতকদের

বাংলাহান্ট ডেস্ক : আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি : গর্ভবতী মায়েরা নিজেদের বিশেষ যত্ন নিন। আপনি আজ ব্যবসায় প্রচুর লাভ করতে। সন্ধ্যাবেলায় সামাজিক ক্রিয়াকলাপ আপনার প্রত্যাশার থেকেও বেশি ভালো প্রমাণিত হবে। সতর্ক থাকুন, আপনার সঙ্গী আপনাকে তোষামোদ করতে পারেন। কর্মক্ষেত্রে কারোর সঙ্গে মন লাগাবেন না তাতে আপনার বদনাম হতে পারে। আজকে লোকের সঙ্গে দেখা করার থেকে একা সময় কাটাতে বেশি পছন্দ করবেন। আজকে আপনার খালি সময় ঘর পরিষ্কার করে কাটতে পারে। আজ, আপনি উপলব্ধি করতে পারবেন যে আপনার বিবাহের জন্য গৃহীত শপথগুলি সত্যই ছিল।

   

বৃষ রাশি : আপনার ঝগড়াটে ব্যবহারের জন্য আপনার শত্রুর তালিকা বৃদ্ধি পাবে। সেই কারণে পরে আপনি অনুতপ্ত হবেন। আপনার অর্থ তখনই আপনার কাজে আসবে যখন আপনি নিজেকে অতিরিক্ত ব্যয় করা থেকে বিরত রাখবেন। আপনার ভালোবাসার কারোর সঙ্গে যোগাযোগের অভাব আপনাকে হতাশাগ্রস্ত করবে। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ যোগ দেখা যাচ্ছে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আলাপচারিতার সময় আপনার চোখ কান খোলা রাখুন। আজকে আপনি নিজের জন্য কিছু সময় বার করতে পারবেন। কর্মক্ষেত্রে জিনিষগুলি চমৎকার থাকবে । আপনার মেজাজ সারা দিন ভাল থাকবে।

মিথুন রাশি : আজ, আপনার স্বাস্থ্য সুস্থ হবে। আপনি আজ আপনার বন্ধুদের সঙ্গে খেলাধুলোর পরিকল্পনা করতে পারেন। কোনও পুরানো বিনিয়োগ আপনার জন্য লাভজনক হবে। আপনার সন্তানসন্ততিদের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করুন। যাতে আপনার পরিকল্পনাগুলি বাস্তবধর্মী হয় তা নিশ্চিত করুন। প্রি়য়জনের কাছে আপনার উপস্থিতি বিশ্বের সবচেয়ে সুন্দর মুহূর্ত গড়ে তুলবে। স্থগিত প্রস্তাব বাস্তবায়িত হবে। আজকে আপনি আপনার সব সম্পর্ক ও আত্মীয়দের থেকে দূরে গিয়ে এমন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন যেখানে আপনি শান্তি প্রাপ্তি করেন। আজকের দিনটি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সেরা দিন হতে পারে।

কর্কট রাশি : আপনার দানী মনোভাব গোপনে আশীর্বাদ নিয়ে আসবে। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সঙ্গে সামলাতে হবে। আপনার মন থেকে সমস্যাগুলি দূরে ঠেলে সরিয়ে পরিবার ও বন্ধুবান্ধবদের মাঝে আপনার অবস্থান উন্নত করায় মনোনিবেশ করুন। প্রেম সংক্রান্ত পদক্ষেপ পুরস্কৃত হবে না। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে তাই সুযোগের সঙ্গে এগিয়ে চলুন । জীবনের আনন্দ উপভোগ করার জন্য বন্ধুদের সময় দেওয়া দরকার। যদি আপনি সমাজের থেকে দূরে সরে থাকেন তাহলে প্রয়োজনের সময়ে আপনার পাশে কেউ থাকবে না। দীর্ঘদিন ধরে কাজের চাপ আপনার বিবাহিত জীবনকে ব্যহত করছিল। কিন্তু আজ, সব অভিযোগ মিটে যাবে।

সিংহ রাশি : বয়স্ক ব্যাক্তিরা স্বাস্থ্যের যত্ন নিন। বিনিয়োগের স্কিমগুলো খুঁটিয়ে দেখুন। কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। আজ ঘরে আপনার উচিত অন্যদের অসন্তুষ্ট না করা এবং আপনার পারিবারিক প্রয়োজনের সঙ্গে মানিয়ে নেওয়া। প্রেম জীবন অত্যন্ত শুভ। কোন মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বিচক্ষণতার ব্যবহার করুন। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কী মনে করেন তা জানতে পারবেন। আপনার স্ত্রী এদের মধ্যে একজন।

কন্যা রাশি : উদ্দীপনা বাড়িয়ে তুলতে সুন্দর এবং গৌরবজনক চিন্তা করুন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে আনন্দমুখর সময়। বিবাহ প্রস্তাব আসতে পারে। আপনার প্রেম জীবন আজীবনের বন্ধনে বদলে যেতে চলেছে। সহকর্মী ও অধস্তনদের থেকে উদ্বেগ ও দুশ্চিন্তা আসবে। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সন্ধ্যা কাটাবেন।

তুলা রাশি : আপনি আজ সক্রিয় এবং চটপটে থাকবেন। আপনার স্বাস্থ্য আজ আপনাকে পুরোপুরি সমর্থন করবে। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। আপনার ভালবাসা আপনার প্রিয়জনের জন্য ফল্গুধারার মত প্রবাহিত হবে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আপনি ভালো ফল পেতে থাকবেন। দিনের শেষে আপনি আপনার জন্য সময় পেয়ে যাবেন এবং আপনি কোনো কাছের মানুষের সঙ্গে দেখা করে এই সময়ের ব্যবহার করবেন। আপনার স্ত্রী আজ আপনার জন্য সত্যিই বিশেষ কিছু করবেন।

বৃশ্চিক রাশি : রক্তচাপের রোগীরা তাঁদের রক্তচাপ কমানো এবং কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। আজ আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা। আপনি আপনার পরিবারের সদস্যদের কথাবার্তার সবকিছুতে সম্মত হতে পারবেন না। বিতর্ক বা অফিস রাজনীতি; আজ আপনি সবকিছুতেই শাসন করবেন। গুরুত্বপূর্ণ কাজে সময় না দেওয়া এবং অপচয়মূলক কাজে সময় ব্যয় করা আজ আপনার জন্য মারাত্মক প্রমাণিত হতে পারে। আপনার স্ত্রী আজ শক্তি এবং প্রেমে পূর্ণ থাকবেন।

ধনু রাশি : কাজের জায়গায় বরিষ্ঠদের থেকে চাপ এবং ঘরে মতভেদ কিছু মানসিক চাপ আনতে পারে। এটি আপনাকে কাজে মনোনিবেশ করতে বাধা দেবে। আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিম এলেও কোনো প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন। পরিবারের সদস্যদের সঙ্গে দূরত্ব অতিক্রম করার মাধ্যমে আপনি সহজেই আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। প্রেমের অনুভূতিগুলি আজ পরিশোধিত হবে। আপনি সবসময় যেরকম কাজ করতে চেয়েছিলেন, অফিসে সেই ধরনের কাজ আজ আপনি পেতে পারেন। আজকে আপনি আপনার জীবনসাথীর সঙ্গে সময় কাটানো এবং তাকে কোথাও ঘুরতে নিয়ে যাওয়ার পরিকল্পনা করবেন। কিন্তু তার শরীর খারাপ হয়ে যাওয়ার কারণে এটা সম্পূর্ণ হবে না। আপনি আপনার স্ত্রীর সঙ্গে প্রেম এবং রোমান্সের চরম মাত্রায় পৌঁছাবেন।

মকর রাশি : আপনার মধ্যের লক্ষ্যণীয় প্রত্যয় এবং বুদ্ধির ব্যবহার করুন। বিপরীত লিঙ্গের কারও সহায়তায় আজ আপনি ব্যবসা বা চাকরিতে আর্থিক সুবিধা পেতে পারেন। এক প্রাণোচ্ছল-স্নেহশীল মেজাজ এবং আপনার মিশুকে স্বভাব আপনার চারপাশে যাঁরা আছেন তাঁদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে। আজকে প্রেমে যন্ত্রণার মুখোমুখি হওয়া সম্ভবপর। আপনি আপনার চারপাশের অনেক মানুষকে প্রভাবিত করবেন। আজকে আপনি অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আজকে আপনি সিনেমা বা কোনো পার্কে যাওয়ার পরিকল্পনা করতে পারেন পরিবারের লোকজনের সঙ্গে। আপনার মনে হতে পারে আপনার বিবাহিত জীবন বিরক্তিকর হয়ে যাচ্ছে। প্রেমে উত্তেজনা খুঁজে বের করতে চেষ্টা করুন।

কুম্ভ রাশি : আপনার ওজনের উপর নজর রাখুন এবং তা নিয়ন্ত্রণের চেষ্টা করুন। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন। কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। অতিথিদের সঙ্গ উপভোগ করার পক্ষে এটি চমৎকার দিন। আপনার আত্মীয়দের সঙ্গে বিশেষ কিছু পরিকল্পনা করুন। তাঁরাওম এটির প্রশংসা করবেন। আজ সাধারণত আপনার ধার্য করার সীমার ঊর্ধ্বে আপনার লক্ষ্য ঠিক করার একটি প্রবণতা থাকবে। কিন্তু আপনার প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না। আজকে আপনি সবার থেকে দূরে সরে নিজের জন্য সময় বার করতে পারবেন। আপনার বিবাহিত জীবন আজকের আগে এত রঙিন ছিল না।

মীন রাশি : নিজের যত্ন নেওয়ার আকাঙ্খা অন্যদের জন্য বাধাপ্রাপ্ত হবে। আপনার অনুভূতিগুলিকে আটকে রাখবেন না। আরাম করার জন্য আপনি যা করতে চান সেই সবকিছুই করুন। আজ আপনি কোনও সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। যদি যোগাযোগ এবং আলোচনা ঠিকমত কাজ না করে তাহলে আপনি আপনার শান্ত মেজাজ হারাতে পারেন। যার জন্য আপনাকে পরে অনুতাপ করতে হবে। তাই বলবার আগে ভাবুন। অন্য কারোর হস্তক্ষেপে আপনার ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে। সাম্প্রতিকতম প্রযুক্তি এবং দক্ষতা শিখতে চেষ্টা করুন। আজ যদি আপনার মনে হয় আপনি বিশ্বের ভিড়ে হারিয়ে গেছেন তাহলে নিজের জন্য সময় বার করুন এবং নিজের ব্যাক্তিত্ব কে মূল্যয়ন করুন। আজ, আপনার স্ত্রীর কোনো কাজে আপনি বিচলিত হতে পারেন।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর