থার্ড আম্পায়ারের সিদ্ধান্ত বদলে মাথায় হাত রাহুল দ্রাবিড়ের, এভাবে প্রতিক্রিয়া দিলেন রোহিত শর্মা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে শ্রীলঙ্কাকে ৬২ রানে হারিয়েছে ভারত। এই ম্যাচে ভারতের ব্যাটার ও বোলাররা অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছে। দলে ফিরেছিলন রবীন্দ্র জাদেজা ও যশপ্রীত বুমরা। ভারত শ্রীলঙ্কাকে জয়ের জন্য ২০০ রানের বিশাল টার্গেট দিয়েছিল, যা শ্রীলঙ্কা দল অর্জন করতে পারেনি। কিন্তু সেই ম্যাচেও এমন একটি মুহূর্ত ছিল যখন কোচ ও অধিনায়ক অবাক।

শ্রীলঙ্কার ইনিংসের শুরু থেকেই শ্রীলঙ্কা দলকে ধাক্কা দিয়েছিল ভারতীয় বোলাররা। প্রথম বলেই উইকেট নেন ভুবনেশ্বর কুমার। ম্যাচে তিনি খুব কৃপণ বোলিং করেছেন। কিন্তু ম্যাচের মাঝে যুজবেন্দ্র চাহালের বোলিংয়ে আম্পায়ার আসালাঙ্গাকে আউট দেন। তারপর শ্রীলঙ্কান ব্যাটসম্যান রিভিউ নেন, এরপর তাকে নট আউট দেওয়া হয়, রিভিউ দেখে দেখা যায় বল ব্যাটে লেগে তারপর প্যাডে লাগে। এরপর বলটা অনেকক্ষণ বাতাসে থাকে, যেটা কোনো ভারতীয় ফিল্ডার বুঝতে পারেননি, আম্পায়ার সিদ্ধান্ত বদলানোর পর রোহিত শর্মাকে হাসতে দেখা যায়নি, গ্রো আউটে বসে থাকা কোচ রাহুল দ্রাবিড় কপাল চেপে ধরেন।

   

ম্যাচের শুরু থেকেই দুর্দান্ত খেলা দেখিয়েছে ভারতীয় বোলাররা। যশপ্রীত বুমরা বাদে প্রত্যেক বোলারই উইকেট পেয়েছেন। ভুবনেশ্বর কুমার দুই ওভারে ৯ রান দিয়ে নেন ২ উইকেট। তার বল খেলা কোনও ব্যাটসম্যানের পক্ষেই সহজ ছিল না। একই সময়ে, ভেঙ্কটেশ আইয়ার ৩ ওভারে নেন ২ উইকেট, জাদেজা চার ওভারে ২৮ রান দিয়ে ১ উইকেট।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেছেন ঈশান কিষান ও শ্রেয়াস আইয়ার। ক্রিজে নামার সাথে সাথেই চার ও ছক্কার বন্যা বইয়ে দিয়েছিলেন কিষান। ৮৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। একই সময়ে, বিরাট কোহলির জায়গায় সুযোগ পাওয়া শ্রেয়স আইয়ার শেষ পর্যন্ত হাফ সেঞ্চুরি করেন। তিনি ৫৭ রান করে অপরাজিত থাকেন। অধিনায়ক রোহিত শর্মা ৪৪ রান করেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর