দেমাকে মাটিতে পা পড়েনা! কাজল-কন‍্যা নাইসার অহংকার দেখে রেগে আগুন নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: আবারো নেটিজেনদের রোষের মুখে বলিউডের তারকা সন্তান। এবার তাদের নিশানায় পড়লেন কাজল (Kajol) ও অজ‍য় দেবগণ (Ajay Devgan) কন‍্যা নাইসা দেবগণ (Nysa Devgan)। তাঁর সমবয়সী অন‍্যান‍্য স্টার কিডদের মতো তিনি এখনো অভিনয়ে পা রাখেননি। কিন্তু সোশ‍্যাল মিডিয়ায় নাইসার জনপ্রিয়তা নেহাত কম নয়।

এর আগে কয়েক বার পোশাক নিয়ে ট্রোলারদের নিশানায় এসেছিলেন নাইসা। তখন মেয়ের হয়ে মুখ খুলেছিলেন অজয়। কিন্তু এবার বিষয়টা অন‍্য। পাপারাৎজির সামনে অহংকার দেখানোর জন‍্য সমালোচনার তীর ধেয়ে আসছে নাইসার দিকে। ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

   

Nysa Devgan 3
ভিডিওতে দেখা যাচ্ছে, শানায়া কাপুর ও খুশি কাপুরের সঙ্গে পার্টি থেকে বেরোচ্ছেন নাইসা। তিনজনকেই বেশ স্টাইলিশ অবতারে দেখা গিয়েছে। উল্লেখ‍্য, শানায়া ও খুশি দুজনেই খুব শীঘ্রই অভিষেক করতে চলেছেন বলিউডে। পার্টির গেটের সামনে অনুরাগীদের সেলফির আবদার মিটিয়ে গাড়িতে ওঠেন তাঁরা। পাপারাৎজির সঙ্গে হাসিমুখে কথাও বলতে দেখা যায় তাঁদের।

কিন্তু নাইসাকে দেখা গিয়েছে গোমড়া মুখে। পার্টি থেকে বেরিয়ে কোনো দিকে না তাকিয়ে গটগট করে সোজা গাড়িতে উঠে যান তিনি। পাপারাৎজির ডাকে সাড়া দেওয়া তো দূর, তাদের মুখের উপরে গাড়ির দরজা বন্ধ করে দেন নাইসা। কাজল কন‍্যার এই দূর্ব‍্যবহার দেখে রীতিমতো ক্ষুব্ধ নেটনাগরিকরা।

https://www.instagram.com/reel/CasN1J9KNdN/?utm_medium=copy_link

একজন লিখেছেন, বলিউডে এখনো পাও রাখেননি। অথচ দেমাকে মাটিতে পড়ছে না! আরেকজন তীব্র কটাক্ষ করে লিখেছেন, ‘যখন তোর কোনো সিনেমা বেরোবে তখন আমরাও এমন ভাবেই দেমাক দেখাব।’ এক ব‍্যক্তি নাইসার বাবা অজয় দেবগণকে টেনে কটাক্ষ করেছেন। আবার আরেকজনের দাবি, গায়ের রং ফর্সা করার পরেই অহংকার বেড়ে গিয়েছে নাইসার।

প্রসঙ্গত, নাইসারও অভিনয়ে আসার সম্ভাবনাটাই জোরালো। এখন অবশ‍্য তিনি নিজের পড়াশোনা নিয়েই ব‍্যস্ত। কিন্তু তাঁর দুরন্ত ফিগারের ভক্তের সংখ‍্যা ইতিমধ‍্যেই ছাড়িয়েছে কয়েক লক্ষ। সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন নাইসা দেবগণ।

nysa and ajay devgn pics 1
সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অফ অফ সাউথ ইস্ট এশিয়াতে পড়ছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় নিজস্ব অ্যাকাউন্ট থাকলেও সেটি প্রাইভেট করে রেখেছেন নাইসা। তবে তাঁর ফ‍্যানক্লাবের অন্ত নেই।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর