নিজের অজান্তেই খড়ির কাছাকাছি ঋদ্ধি, ‘গাঁটছড়া’র নতুন প্রোমোতে জবরদস্ত টুইস্ট

বাংলাহান্ট ডেস্ক: ঝগড়া ঝাঁটির মাঝেই বাড়ে প্রেম। ঠিক যেমনটা হচ্ছে খড়ি ও ঋদ্ধির সঙ্গে। দ‍্যুতি ও রাহুলের মুখোশ খুলে দিলেও এখনো পুরোপুরি ভাবে ভাইকে অবিশ্বাস করতে পারেনি ঋদ্ধি। যদিও নিজের অজান্তেই একটু একটু করে খড়ির কাছে চলে আসছে সে। আর তা দেখে খুশিতে ডগমগ দর্শকরা।

‘মিঠাই’কে হারিয়ে বাংলা সেরার তকমা পাওয়া ‘গাঁটছড়া’র (Gantchhora) জনপ্রিয়তা দিনের পর দিন বেড়েই চলেছে। গত চার সপ্তাহ ধরে সেরার শিরোপা নিজের কাছেই ধরে রেখেছে গাঁটছড়া। খড়ি ঋদ্ধির জুটি তাক লাগিয়ে দিয়েছে দর্শকদের।

   

IMG 20220309 010802
ধনী সিংহরায় পরিবারের বড়ছেলে ঋদ্ধিমান ওরফে গৌরব চট্টোপাধ‍্যায়ের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল খড়ির দিদি দ‍্যুতিরই। কিন্তু বিয়ের আসর থেকে সিংহরায় বাড়িরই মেজ ছেলে রাহুলের সঙ্গে পালায় সে। এরপর মায়ের নির্দেশ মেনে বৌ সেজে বিয়ের পিঁড়িতে বসে পড়ে খড়ি ওরফে শোলাঙ্কি রায়। কিন্তু তাকে বসানো হয় মাথায় ঘোমটা দিয়ে।

ঠিক সিঁদুর পরানোর আগে ঘোমটা খুলে খড়ি ঘোষনা করে যে সে দ‍্যুতি নয়। তাই এই বিয়ে হতে পারে না। কিন্তু ‘ধোঁকা’ খেয়ে ততক্ষণে রোখ চেপে যায় ঋদ্ধিমানের। খড়ির সিঁথিতেই সিঁদুর পরিয়ে দিয়ে সে বলে, ঠকিয়ে বড়লোকের ছেলেকে বিয়ে করার শাস্তি সে ভোগ করবে।

প্রথমে এমন নাটুকে বিয়ে নিয়ে সকলেই প্রায় মুখ বেঁকিয়েছিলেন। কিন্তু খড়ি ঋদ্ধির অনস্ক্রিন রসায়ন অচিরেই মন জয় করে নেয় দর্শকদের। ফলাফল দেখা গিয়েছে টিআরপি তালিকায়। সম্প্রতি শিবরাত্রিকে বড়সড় চমক দেখিয়েছেন সিরিয়াল নির্মাতারা।

gantchhora serial social initiative walls of behala slum area gets colourful graffiti 09
ঋদ্ধির সামনেই দ‍্যুতি ও রাহুলের মুখোশ খুলে দিয়েছে খড়ি। কে আসল বিশ্বাসঘাতক সেটা প্রমাণ করে দিয়েছে সে। কিন্তু সমস্ত প্রমাণ পেয়েও এখনো নিজের ভাই রাহুলকে অবিশ্বাস করতে পারছে না ঋদ্ধি। তবে খড়িরও অনেকটাই কাছাকাছি এসে পড়েছে সে।

https://www.instagram.com/p/Ca1-2-ZoHj_/?utm_medium=copy_link

সম্প্রতি ভাইরাল হওয়া প্রোমোতে দেখা গিয়েছে, খড়ির সঙ্গে কথা কাটাকাটির মাঝেও স্ত্রীর কপালের ক্ষততে বরফ লাগিয়ে দিচ্ছে ঋদ্ধি। এর মাঝেই জানা যায়, খুব শীঘ্রই রাহুলের বিয়ে হতে চলেছ। তবে দ‍্যুতির সঙ্গে নয়। রাহুলের সত‍্যিটা এবার কীভাবে ফাঁস করবে খড়ি? সেই প্রশ্নটাই ভাবাচ্ছে দর্শকদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর